১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সবজির আড়ালে গাঁজা চাষ, গৃহকত্রী গ্রেফতার

সবজির আড়ালে গাঁজার চাষ, গৃহকত্রী গ্রেফতার - নয়া দিগন্ত

ফরিদপুরের সালথায় গাঁজার গাছ ও গাঁজাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার ভাওয়াল ইউনিয়নের শিহিপুর গ্রাম ও দর্জা পুরুরা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত আনুমাণিক ১০ টার দিকে ভাওয়াল ইউনিয়নের শিহিপুর গ্রামে নুরু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তার বসত ঘরের পাশে সবজি বাগান থেকে ৫টি গাঁজার গাছ উদ্ধার করে। গাছগুলো আকাড়ে ৭ থেকে ৮ ফুট লম্বা হয়েছিলো। গাঁজার গাছ রোপন ও পরিচর্যার দায়ে নুরু মিয়ার স্ত্রী মরিয়ম বেগমকে (৫০) গ্রেপ্তার করা হয়।

ওই দিন রাত ৯ টার দিকে পুলিশের আরেকটি দল একই ইউনিয়নের দর্জা পুরুরা গ্রামে অভিযান চালিয়ে ৪৫ গ্রাম গাঁজাসহ বাবু মোল্লাকে (২৫) আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, এ ব্যাপারে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইরানের প্রেসিডেন্টকে বহনকারী বিমান দুর্ঘটনার শিকার ইতিবাচক অবস্থায় নেই অর্থনীতির সূচক কুমিল্লায় ব্যবসায়ী হত্যায় মৃত্যুদণ্ড ৭, কারাদণ্ড ৭ সাময়িক বিনোদন চূড়ান্ত সফলতার পথে অন্তরায় : শিবির সভাপতি ঝিনাইদহের এমপি আজিমের ভারতে নিখোঁজের ব্যাপারে যা জানা গেছে রাজশাহীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ২ পুলিশকে মারধর জিম সেশনে ঘাম ঝরালো বাংলাদেশ দল আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি

সকল