২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াকান্দিতে করোনায় খাবার পেল বেদে পল্লীর বাসিন্ধারা

বালিয়াকান্দিতে করোনায় খাবার পেল বেদে পল্লীর বাসিন্ধারা - সংগৃহীত

করোনা পরিস্থিতিতে অবরুদ্ধ হয়ে পড়া বেদে পল্লীতে খাবার বিতরণ করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা। শনিবার উপজেলার জামালপুর বাজার সংলগ্ন বেদে পল্লীর মানুষের হাতে খাদ্য সামগ্রি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, অফিসার্স ক্লাবের ফান্ড থেকে ৯টি বেদে পরিবারকে ১শত কেজি চাউল, ৩২ কেজি আলু, ১০ কেজি ডাউল, সাবান, তোয়ালেসহ বিভিন্ন উপকরণ প্রদান করেন। পরে জামালপুর ইউনিয়ন পরিষদে ৪৩জনকে ১০ কেজি করে চাউল, ১ কেজি ডাউল ও আড়াই কেজি করে আলু প্রদান করেন।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইউনুছ আলী সরদার উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, অফিসার্স ক্লাবের পক্ষ থেকে কিছু খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে। এ সংকটে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

উল্লেখ্য, ওই এলাকায় প্রায় ২মাস ধরেই এখানে বসবাস করছিল বেশ কয়েকটি বেদে সম্প্রদায়। তাদের দুঃখ ও অনাহারে থাকার বিষয়টি স্থানীয় সাংবাদিকদের নজরে আসে। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামকে অবগত করার পরই তিনি ছুটে যান সেখানে।


আরো সংবাদ



premium cement