২১ জানুয়ারি ২০২১
`

মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে যুবকের মৃত্যু, পরিবারের অভিযোগ পিটিয়ে হত্যা


সাভার পৌর এলাকার রেডিও কলোনী এলাকায় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে চিকিৎসা নিতে এসে ভর্তির পরদিনই এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম জাহাঙ্গীর মিয়া (৩৮)। তিনি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার চারাকান্তা এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে। সাভারের রেডিও কলোনীর উত্তরা মার্কেটের ২য় তলায় অবস্থিত ‘আদর’ নামের মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে এই ঘটনা ঘটে। চিকিৎসার জন্য বৃহস্পতিবার এখানে ভর্তি হওয়ার এক দিন পর শুক্রবার ওই যুবকের মৃত্যু হয়। জাহাঙ্গীরকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ‘আদর’ নামের মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের কর্তৃপক্ষ চিকিৎসার জন্য নিহত যুবক জাহাঙ্গীর মিয়াকে নিয়ে আসে। পরিবারের লোকজন রোগীর সাথে আসতে চাইলে তাদেরকে শুক্রবার সকালে যাওয়ার জন্য বলেন আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের কর্মকর্তারা। শুক্রবার সকাল ১০টার সময় রোগীর জামাকাপড় নিয়ে জাহাঙ্গীরের পরিবারের সদস্যরা রিহ্যাব সেন্টারে গেলেও মাদকাসক্তি নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষ তাদেরকে মোবাইল ফোনে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে যেতে বলে। পরে এনাম মেডিকেলে গিয়ে জাহাঙ্গীরের লাশ পড়ে থাকতে দেখেন তারা। এ সময় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের কাউকে সেখানে পাওয়া যায়নি। নিহত জাহাঙ্গীর তার বড় ভাই মানিকের সাথে সাভারের ব্যাংক কলোনীতে থাকতেন।

নিহতের চাচাত ভাই শাহজাহান জানান, জাহাঙ্গীর মাঝেমধ্যেই পাগলামি করতেন। এ জন্য বৃহস্পতিবার তাকে রিহ্যাব সেন্টারে দেয়া হয়। তবে সে সময় আমাদের কাউকে তার সাথে আসতে দেয়া হয়নি। রিহ্যাবে নাকি অন্যদের আসা নিষেধ। অন্য এক রোগীর বরাত দিয়ে তিনি অভিযোগ করেন, রিহ্যাবের লোকজন আমার ভাইকে মুখে গামছা বেঁধে পিটিয়ে হত্যা করেছে।

এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের কর্মকর্তা (ওটি ইনচার্জ) নাছির উদ্দিন জানান, নিহত যুবক জাহাঙ্গীরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

এদিকে আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষকে মোবাইল ফোনে কল দেয়া হলেও তাদের কেউ ফোন রিসিভ করেননি।

সাভার মডেল থানার এসআই মনিরুজ্জামান মোল্লা জানান, একদিন আগেই জাহাঙ্গীরকে ওই নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। নিহতের চোখ ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


নতুন ৩ সিনেটরের শপথে মার্কিন সিনেটে ডেমোক্রেটদের প্রাধান্য অর্জন পারিবারিক সমস্যায় মানসিকভাবে বিপর্যস্ত কিশোরীর আত্মহত্যা কুসুম শিকদারের গানে মুগ্ধ পূর্ণিমা মিরপুরে উচ্ছেদ অভিযানে বাধা, স্থানীয়দের সাথে পুলিশের সংঘর্ষ সোনারগাঁওয়ে যুবকের লাশ উদ্ধার মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালন মার্কিন নতুন পররাষ্ট্রমন্ত্রীর মন্তব্যে ক্ষুব্ধ ফিলিস্তিনিরা ভারতের উপহারের ভ্যাকসিন এলো বিশেষ বিমানে পম্পেওসহ ট্রাম্প প্রশাসনের ২৮ কর্মকর্তার বিরুদ্ধে চীনের নিষেধাজ্ঞা ঢাকার মোতালিব প্লাজায় আগুন এইচএসসির ফল : তিনটি সংশোধনী বিলের প্রতিবেদন সংসদে উত্থাপন

সকল