১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ব্যবসায়ীকে হত্যার পর ৩ টুকরা : মূল আসামি গ্রেফতার

টাকা হাতিয়ে নিতেই হেলালকে হত্যা করে ঘাতকরা - ছবি : সংগৃহীত

রাজধানীর দক্ষিণখানে ব্যবসায়ী হেলাল উদ্দিনকে হত্যা করে লাশ তিন টুকরো করার ঘটনায় দায়ের করা মামলার মূল আসামি রূপম সরকারকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা।

রোববার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার সকালে ডিএমপি থেকে পাঠানো এক খুদেবার্তায় এ তথ্য জানানো হয়।
গ্রেফতার রূপম নিহত হেলালের বন্ধু।

খুদেবার্তায় জানানো হয়, রাজধানীর দক্ষিণখান থানা এলাকায় তিন টুকরো লাশ উদ্ধারের ঘটনার মূল আসামিকে গ্রেফতার করেছে ডিবি।

এর আগে ১৫ জুন হেলাল নামে ওই তরুণ ব্যবসায়ীর লাশের দুই অংশ দক্ষিণখান ও বিমানবন্দর এলাকা থেকে উদ্ধার করা হয়। পর দিন দক্ষিণখানের একটি খালি প্লট থেকে উদ্ধার করা হয় হেলালের মাথা। ঘটনার পর দিন হেলালের বড় ভাই মো: হোজায়ফা বাদী হয়ে দক্ষিণখান থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় ইতিমধ্যে নিহত হেলালের বন্ধু চার্লস ও রূপম সরকারের স্ত্রী শাহীনা আক্তার ওরফে মনি সরকার (২৪) ও রূপমের শাশুড়ি রাশিদা আক্তারকে (৪৮) গ্রেফতার করা হয়েছে। তারা আদালতে হত্যার ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রাজধানীর উত্তরা ও আবদুল্লাহপুর থেকে গ্রেফতারের পর তাদের আদালতে সোপর্দ করা হলে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন তারা। স্বীকারোক্তিতে উঠে আসে, নগদ টাকা হাতিয়ে নেয়াই ছিল হত্যার নেপথ্যের কারণ।

কোরআনে হাফেজ হেলালের বাড়ি পিরোজপুর জেলার নেসারাবাদ থানার দইহাঁড়ি গ্রামে। মাদরাসায় পড়াশোনার পাশাপাশি তিনি দক্ষিণখানের আজমপুরে মোবাইল ফোন রিচার্জের ব্যবসা করতেন।


আরো সংবাদ



premium cement
ঝালকাঠিতে শিশু হত্যা : এক যুবকের ফাঁসি, এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছনার অভিযোগ বোয়ালমারীতে প্রতিপক্ষের হামলায় আহত ৪, আটক ৭ রুশ কূটনীতিককে বহিষ্কার করলো মোলদোভা স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামি গ্রেফতার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি আবু তাহের গলাচিপায় কিশোর গ্যাংয়ের হাতে এইচএসসি পরিক্ষার্থী নিহত সোনারগাঁওয়ে ৪ ডাকাত নিহতের ঘটনায় থানায় মামলা নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেস লাইনচ্যুতির ঘটনায় ৪ কিশোর গ্রেফতার ইব্রাহিম-ওমরজাই নৈপুণ্যে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো আফগানিস্তান টেস্ট সিরিজের আগে বড় ধাক্কা খেল বাংলাদেশ, খেলছেন না মুশফিক

সকল