২৭ অক্টোবর ২০২০

ব্যবসায়ীকে হত্যার পর ৩ টুকরা : মূল আসামি গ্রেফতার

টাকা হাতিয়ে নিতেই হেলালকে হত্যা করে ঘাতকরা - ছবি : সংগৃহীত

রাজধানীর দক্ষিণখানে ব্যবসায়ী হেলাল উদ্দিনকে হত্যা করে লাশ তিন টুকরো করার ঘটনায় দায়ের করা মামলার মূল আসামি রূপম সরকারকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা।

রোববার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার সকালে ডিএমপি থেকে পাঠানো এক খুদেবার্তায় এ তথ্য জানানো হয়।
গ্রেফতার রূপম নিহত হেলালের বন্ধু।

খুদেবার্তায় জানানো হয়, রাজধানীর দক্ষিণখান থানা এলাকায় তিন টুকরো লাশ উদ্ধারের ঘটনার মূল আসামিকে গ্রেফতার করেছে ডিবি।

এর আগে ১৫ জুন হেলাল নামে ওই তরুণ ব্যবসায়ীর লাশের দুই অংশ দক্ষিণখান ও বিমানবন্দর এলাকা থেকে উদ্ধার করা হয়। পর দিন দক্ষিণখানের একটি খালি প্লট থেকে উদ্ধার করা হয় হেলালের মাথা। ঘটনার পর দিন হেলালের বড় ভাই মো: হোজায়ফা বাদী হয়ে দক্ষিণখান থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় ইতিমধ্যে নিহত হেলালের বন্ধু চার্লস ও রূপম সরকারের স্ত্রী শাহীনা আক্তার ওরফে মনি সরকার (২৪) ও রূপমের শাশুড়ি রাশিদা আক্তারকে (৪৮) গ্রেফতার করা হয়েছে। তারা আদালতে হত্যার ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রাজধানীর উত্তরা ও আবদুল্লাহপুর থেকে গ্রেফতারের পর তাদের আদালতে সোপর্দ করা হলে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন তারা। স্বীকারোক্তিতে উঠে আসে, নগদ টাকা হাতিয়ে নেয়াই ছিল হত্যার নেপথ্যের কারণ।

কোরআনে হাফেজ হেলালের বাড়ি পিরোজপুর জেলার নেসারাবাদ থানার দইহাঁড়ি গ্রামে। মাদরাসায় পড়াশোনার পাশাপাশি তিনি দক্ষিণখানের আজমপুরে মোবাইল ফোন রিচার্জের ব্যবসা করতেন।


আরো সংবাদ

স্ত্রীর মামলায় কারাগারে বাংলাদেশ ব্যাংকের এডি এশিয়ায় বাংলাদেশের প্রবৃদ্ধি সবচেয়ে বেশি : পররাষ্ট্রমন্ত্রী প্রাচীন হিন্দু ধর্মগ্রন্থ ‘মনুস্মৃতি’ নিষিদ্ধ করার দাবিকে কেন্দ্র করে উত্তপ্ত ভারতের রাজনীতি দৌলতদিয়া ফেরিঘাটে ফের ভাঙন, এক ঘাট বন্ধ আত্মহত্যার ১০ মাস পর জানা গেল তরুণীকে ধর্ষণ করা হয়েছিল প্রাথমিক শিক্ষকদের সার্ভিসবুকে উচ্চতর ডিগ্রি যুক্ত করার ঘোষণা পাকিস্তানে রাজনৈতিক অস্থিরতার নেপথ্যে কাশ্মিরিদের ঘরে বন্দী রেখেই এবার ভারতীয়দের জমি কেনার অনুমতি দিলেন মোদি সৃষ্টিবিনাশী লেখক শিল্পীরা ২৮ অক্টোবর বাংলাদেশে যে দুর্বৃত্তায়নের যাত্রা শুরু হয়েছিল আজ জাতি তার কুফল ভোগ করছে : ডা: শফিকুর আমি একজন দুর্ভাগা লেখক

সকল