২৮ জানুয়ারি ২০২১
`

আশরাফুলের বিবর্ণ শুরু

মোহাম্মদ আশরাফুল - ফাইল ছবি

বিপিএল কেলেঙ্কারির পর দীর্ঘ নির্বাসন। নিজেকে ফিট রাখতে এ সময়ে প্রচুর কাজ করেছেন মোহাম্মদ আশরাফুল। নিষেধাজ্ঞা থেকে মুক্তি লাভের পর খেলেছেন ঢাকা প্রিমিয়ার লিগ, ন্যাশনাল ক্রিকেট লিগ। তবে এবার বঙ্গবন্ধু টি-২০ কাপে আশরাফুলের ফেরার মাহাত্মটা ভিন্ন। এখান থেকে তিনি স্বপ্ন দেখছেন পুনরায় জাতীয় দলে একবারের জন্য হলেও খেলতে।

মঙ্গলবার থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু টি-২০ কাপ। মিশন শুরু হয়েছে আশরাফুলেরও। উদ্বোধনী ম্যাচেই তার দল রাজশাহী মোকাবেলা করছে ঢাকার। কিন্তু ব্যাট হাতে ফেরাটা রঙিন হয়নি আশরাফুলের। বিবর্ণ থাকল শুরুর পথচলা। টু-ডাউনে নেমে মাত্র ৫ রান করে বিদায় নিয়েছেন তিনি। যাতে বেশ হতাশ তার ভক্ত-সমর্থককূল।

রাজশাহীর ইনিংসের সপ্তম ওভারে উইকেটে আসেন আশরাফুল। অপরপ্রান্তে ১৪ বলে ২৪ রান নিয়ে বেশ স্বাচ্ছন্দ্য ব্যাটিং করছিলেন ইমন। ফলে আশরাফুলের ওপর খুব বেশি চাপ ছিল না। সময় নিয়েই থিতু হতে চাইছিলেন। কিন্তু বেশিক্ষণ টিকতে পারলেন না।

মুক্তার আলির করা মুখোমুখি প্রথম বল ডট দিলেও দ্বিতীয় বলেই রানের খাতা খুলেন আশরাফুল। বাঁহাতি স্পিনার নাসুম আহমেদের ওভারে সাবলীলভাবেই খেলেন সিঙ্গেল নিয়ে। কিন্তু সর্বনাশ হয় মুক্তার আলির করা নবম ওভারের শেষ বলে। অফস্ট্যাম্পের বাইরে বল পেয়ে স্কয়ার কাট করেছিলেন আশরাফুল। মনে হচ্ছিল সীমানাছাড়া হবে সহজেই। মাঝপথে বাধা হয়ে দাঁড়ান নাইম শেখ। পয়েন্ট অঞ্চলে দাঁড়িয়ে ডানদিকে ঝাঁপিয়ে বাজপাখির ক্ষিপ্রতায় বলটি লুফে নেন নাঈম। ফলে ৯ বলে ৫ রান করে সাজঘরে ফিরতে হয় আশরাফুলকে।



আরো সংবাদ


ধর্ষণ মামলায় ভিপি নুরের বিরুদ্ধে প্রতিবেদন ১৮ ফেব্রুয়ারি চীনকে শত্রু বিবেচনা করবেন না, যুক্তরাষ্ট্রকে চীনা রাষ্ট্রদূত বিয়ের প্রস্তাবে ক্ষিপ্ত হয়ে প্রবাসীর স্ত্রীকে হত্যা করে চেয়ারম্যানপুত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ১১ শিক্ষার্থী বহিষ্কার ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জামায়াত সুইমিং পুল নিয়ে অভিযোগ তদন্ত করার পরামর্শ স্থায়ী কমিটির শিবপুরে নার্সকে গণধর্ষণের অভিযোগ, আটক ১ চসিক নির্বাচনে ৫৪ কাউন্সিলরের ৫৩ জন আওয়ামী লীগের স্ত্রীর পরকীয়া জেনে ফেলায় স্বামীকে খুন, ৪ বছর পর হত্যার রহস্য উন্মোচন দুনিয়ার সুন্দরতম আওয়াজ আজান : মর্গান ফ্রিম্যান সামিয়া রহমানসহ ঢাবির তিন শিক্ষকের পদাবনতি

সকল

চসিক নির্বাচন : সংঘর্ষে ছেলের নিহতের খবর শুনে মারা গেলেন মা (২৬৫৪৪)এরদোগানের পরাজয়ের জন্য নিজের জীবন দিতে চান এই নেতা (২৪৪৬০)পররাষ্ট্রমন্ত্রীকে জন কেরির ফোন (১৩৭১৫)নির্বাচন নিয়ে বিরোধ : ভাইকে গলা কেটে হত্যা (১১২৪০)ফিলিস্তিনের ব্যাপারে যে পদক্ষেপ নিচ্ছেন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট বাইডেন (১১২৩০)বিবাহবিচ্ছেদ সবচেয়ে বেশি সৌদি আরবে, কী বলছেন বিশেষজ্ঞরা? (১১০৭৯)শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার সময় নিয়ে যা বললেন প্রতিমন্ত্রী (১০৭১৩)দেশে প্রথম করোনা টিকা নিচ্ছেন রুনু, জানালেন কারণ (৮৩৭৩)চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী (৭৫৯৪)ইরান ও আমেরিকার প্রতি যে আহ্বান ফ্রান্সের (৭৩২১)