২৬ নভেম্বর ২০২০

দিল্লিকে উড়িয়ে টিকে থাকল হায়দরাবাদ

দিল্লিকে উড়িয়ে টিকে থাকল হায়দরাবাদ - ছবি : সংগৃহীত

জিতলে টিকে থাকবে হায়দরাবাদ, কিন্তু হারলে বিদায়। অন্যদিকে দিল্লির বেলায় সমীকরণ ছিল জিতলে প্রথম দল হিসাবে নিশ্চিত করবে প্লে অফের খেলা। দিল্লির আশাটা পূরুণ হয়নি। দেয়ালে পিঠ ঠেকে যাওয়া হায়দরাবাদই দেখালো চমক। দিল্লিকে একপ্রকার উড়িয়েই আইপিএলে টিকে থাকল ওয়ার্নার শিবির।
দুবাইয়ে দিল্লি ক্যাপিটালসকে মঙ্গলবার রাতে ৮৮ রানে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আগে ব্যাট করতে নেমে দুর্ধর্ষ ব্যাটিং ২ উইকেটে ২১৯ রানের পাহাড় গড়ে হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে ১৯ ওভারে ১৩১ রানে অল আউট দিল্লি।

টস হেরে আগে ব্যাট করতে নেমে হায়দরাবাদের হয়ে ব্যাট হাতে ঝড় তোলেন টপ অর্ডারের তিন ব্যাটসম্যান। অধিনায়ক ওয়ার্নার ৩৪ বলে করেন ৬৬ রান। হাঁকান আটটি চার ও দুটি ছক্কা। ৩৩ বলে ৪৪ রানে অপরাজিত থাকেন মনীষ পান্ডে। তবে দিল্লির বোলারদের উপর রীতিমতো স্টিমরোলার চালান ঋদ্ধিমান শাহা। বেশ কয়েক ম্যাচ পর মাঠে নামা এই ওপেনার ৪৫ বলে করেন ৮৭ রানের বিস্ফোরক ইনিংস। তার ইনিংসে ছিল ১২টি চার ও দুটি ছক্কার মার।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুকেছে দিল্লি। পন্থ সর্বোচ্চ ৩৬ রান করেন। ওপেনার রাহানের ব্যাটে আসে ২৬। হেটমায়ার করেন ১৬। বাকিরা ছিলেন যাওয়া আসার মধ্যে। হায়দরাবাদের হয়ে দারুণ বোলিং করেন আফগান স্পিনার রশিদ খান। ৪ ওভারে মাত্র সাত রানে তিনি বগল দাবা করেন তিন উইকেট। ম্যাচ সেরার পুরস্কার জেতেন হায়দরাবাদের ঋদ্ধিমান শাহা।

১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে হায়দরাবাদ। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তালিকায় তৃতীয়স্থানে দিল্লি।


আরো সংবাদ