০৭ এপ্রিল ২০২০

বাংলাদেশ দলের জন্য সাকিবের শুভকামনা

আইসিসির নিষেধাজ্ঞার খপ্পরে পড়া জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান আসন্ন পাকিস্তান সিরিজে বাংলাদেশ দলের নিরাপদ ও সফল সফরের জন্য শুভকামনা জানিয়েছেন। বুধবার ডেইলি স্টার প্রাঙ্গণে এ বামহাতি অলরাউন্ডার লাইফবয়ের সাথে চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে গণমাধ্যমের সামনে কথা বলেন তিনি এবং বাংলাদেশ দল যাতে সফলভাবে সিরিজ সমাপ্ত করতে পারে সেজন্য শুভকামনা জানান।

‘আমি আশা করি সবাই নিরাপদে পাকিস্তান ভ্রমণ করবে এবং সাফল্যের সাথে ফিরে আসবে। শ্রীলঙ্কা তাদের সাম্প্রতিক সফরে পাকিস্তানকে ৩-০ ব্যবধানে হারিয়েছে। বাংলাদেশ দলেরও পাকিস্তানে জয়ী হওয়া উচিত,’ বলেন সাকিব।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ সময় বুধবার রাত ৮টায় লাহোরের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। একইদিন স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় পাকিস্তান পৌঁছাবে টাইগাররা। তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট এবং একটি ওয়ানডে ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে সফর অনুষ্ঠিত হবে তিন ধাপে।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ২৪, ২৫ এবং ২৭ জানুয়ারি টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ধাপে ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। এপ্রিলে একমাত্র ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট খেলতে ফের পাকিস্তান যাবে বাংলাদেশ। করাচিতে ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে। ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে ম্যাচ এবং পরে ৫-৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মো. মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ