০৪ জুন ২০২০

উচ্চতায় ইরফানকেও ছাড়িয়ে গেলেন এই পাকিস্তানী ক্রিকেটার

বর্তমান বিশ্বে সবচেয়ে লম্বা ক্রিকেটার কে? এমন প্রশ্নের জবাবে সবাই এক বাক্যে বলবেন পাকিস্তানের পেসার মোহাম্মদ ইরফান। তার উচ্চতা ৭ ফুট ১ ইঞ্চি। তবে এবার তাকেও পেছনে ফেলতে আসছেন তারই স্বদেশি ক্রিকেটার। নাম মুহাম্মদ মুদাসসার। এই পাকিস্তানী ক্রিকেটারের উচ্চতা ৭ ফুট ৫ ইঞ্চি। যা ইরফান থেকে ৪ ইঞ্চি বেশি।

আগামী পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্সের হয়ে পেশাদার ক্রিকেটে অভিষেক হতে পারে মুদাসসারের। কালান্দার্সের প্লেয়ার্স ডেভলপমেন্ট প্রোগ্রাম থেকে উঠে আসা এই স্পিনার ৬ নভেম্বর মূল দলে যোগ দিয়েছেন।

ক্রিকেট ক্যারিয়ার ও উচ্চতা সম্পর্কে ২১ বছর বয়সী মুদাসসার জানান, পিএসএল খেলার পর পাকিস্তান জাতীয় দলকে প্রতিনিধিত্ব করতে চান। তবে প্রতিদিনের রুটিনের মধ্যে জুতো বাছাই করাটা তার জন্য বেশ সমস্যা হয়ে দাঁড়ায়। আর এই উচ্চতা তার ক্যারিয়ারে কোনও বাজে প্রভাব ফেলবে না বলে তিনি আশাবাদী।

সূত্র : ক্রিকট্রেকার


আরো সংবাদ

গত ৬ বছরে মার্কিন পুলিশের হাতে ৭,৬৬৬ কৃষ্ণাঙ্গের মৃত্যু ভারত সীমান্তে চীনের সামরিক মহড়া, উত্তেজনা চরমে শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি কৃষি জমি ফেলে রাখলে সরকার নিয়ে নেবে, বিজ্ঞপ্তি জারী বড়পুকুরিয়ার ১০৭ কর্মকর্তা-কর্মচারীকে বিনা বেতনে ছুটি সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জামায়াতের রুকন আবদুল হকের ইন্তেকালে হাটহাজারী জামায়াতের শোক যুক্তরাষ্ট্রের বিক্ষোভ উস্কে দিচ্ছে পুলিশ! করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তার ইন্তিকাল করোনাভাইরাস : এশিয়া মহাদেশে মৃত্যুর হার তুলনামূলক কম সামাজিক অসচেতনতায় রোহিঙ্গা ক্যাম্পে করোনা সংক্রমণের ঝুঁকি বাড়ছে

সকল