২৭ সেপ্টেম্বর ২০২০

নরসিংদীর মেঘনায় নৌকা ভ্রমণে মারামারি : স্কুলছাত্র নিহত

-

নরসিংদীতে ঈদ উপলক্ষে মেঘনা নদীতে নৌকা ভ্রমণে গিয়ে দুই পক্ষের মারামারিতে অনিক মিয়া নামে এক স্কুলছাত্র নিহত হয়। মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এই ঘটনা ঘটে।
নিহতের মামা সবুজ মিয়া জানান, ঈদ উপলক্ষে মেঘনা নদীতে নৌকা ভ্রমণে যায় অনিকসহ অন্যান্য সঙ্গীরা। ফেরার পথে অন্য একটি নৌকার লোকজনের সাথে কাদা ছোড়াছুড়ি নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। দু’টি নৌকা নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এসে পৌঁছলে দুই পক্ষই লাঠিসোটা নিয়ে মারামারি শুরু করে। এ সময় মাথায় আঘাত পেয়ে নৌকা থেকে পানিতে পড়ে ডুবে নিখোঁজ হয় অনিক। উপস্থিত লোকজন অনেক খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত কিশোর অনিক (১৫) সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর গ্রামের শহিদুল্লাহ মিয়ার ছেলে ও সাটিরপাড়া কালিকুমার উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত জানান, মৃত্যুর কারণ ও পারিপার্শ্বিক ঘটনা বিশ্লেষণ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৪৮৬)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৫০৭)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (৯০৯৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮৩৯৫)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৭৮৫)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৯৩৫)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪০১)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৮৮৬)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৪৮৩৪)হিমায়িত মাছ-গোশতেও করোনা? (৪৫২৬)