৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


করোনা পরিস্থিতি মোকাবেলা

ট্রাফিক পুলিশকে ২৫ হাজার মাস্ক দিলো বসুন্ধরা গ্রুপ

-

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে প্রথম থেকেই দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। এর অংশ হিসেবে গতকাল শনিবার ঢাকা মহানগর পুলিশকে মাস্ক প্রদান করেছে দেশের এ শীর্ষ শিল্পগোষ্ঠী।
বেলা সাড়ে ১১টার দিকে উপপুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর) মো: সাইফুল হকের কাছে মাস্কগুলো হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভীর।
এ সময় উপপুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর) মো: সাইফুল হক বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত ও যান চলাচল নিয়ন্ত্রণে জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত মাঠে কাজ করছে ট্রাফিক পুলিশ। বসুন্ধরার দেয়া মাস্কগুলো এই দুর্যোগের সময়ে অনেক উপকারে আসবে।
এ সময় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, রোদ বৃষ্টি মাথায় নিয়ে দিন-রাত কাজ করে ট্রাফিক পুলিশ। করোনাভাইরাসের এই বিপজ্জনক সময়ে এই বাহিনীটি মারাত্মক নিরাপত্তা ঝুঁকিতে আছে। সড়কের যান চলাচল তাদেরকেই নিয়ন্ত্রণ করতে হয়।
আমরা ট্রাফিক পুলিশকে মাস্ক দিতে পেরে আনন্দিত। পরবর্তীতে পুলিশকে যেকোনো সহযোগিতার জন্য প্রস্তুত আছে বসুন্ধরা গ্রুপ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল