১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


লন্ডনে ইউকেবিসিসিআই বিজনেস অ্যাওয়ার্ডস

আজীবন সম্মাননা পাচ্ছেন সৈয়দ মঞ্জুর এলাহী

-

যুক্তরাজ্যে বাংলাদেশীদের শীর্ষ ব্যবসায়িক সংগঠন ইউকে-বাংলাদেশ ক্যাটালিস্ট অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ইউকেবিসিসিআই) তৃতীয় বার্ষিক গালা ডিনার ও ইউকেবিসিসিআই বিজনেস অ্যান্ড এন্টারপ্রেনিয়র এক্সিলেন্স অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে আজীবন সম্মাননা পাচ্ছেন বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী সংগঠন অ্যাপেক্স গ্রুপের চেয়ারম্যান মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং গ্রে অ্যাডভারটাইজিং বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্ট সৈয়দ মঞ্জুর এলাহী। বাংলাদেশের ব্যাংকিং খাতে সচ্ছলতা এবং বিনিয়োগ ও কর্মসংস্থান তৈরিতে অবদান রাখায় তাকে সম্মাননা দেয়া হচ্ছে। আগামী ৬ অক্টোবর হিলটন পার্ক লেন হোটেলে জমকালো আয়োজনে তার হাতে এ সম্মাননা তুলে দেয়া হবে।
এবারের আয়োজনে ব্রিটেনের এমপি গুরুত্বপূর্ণ ব্যবসায়ী ছাড়াও ৮০০ অতিথি উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানে মোট ১২ ক্যাটাগরিতে সম্মাননা দেয়া হবে। বাকি বিভাগগুলো হচ্ছে বেস্ট নিউ বিজনেস, কন্ট্রিবিউশন টু দ্য কান্ট্রি, বিজনেস ওম্যান অব দ্য ইয়ার, বিজনেস নাভেশন, এন্টারপ্রেনার অব দ্য ইয়ার, ইয়াং ইন্টারপ্রেনার অব দ্য ইয়ার, ইনস্পিরিশনাল বিজনেস লিডার অব দ্য ইয়ার, ফ্যামিলি বিজনেস অব দ্য ইয়ার, রেস্টুরেন্ট অব দ্য ইয়ার, স্পেশাল রিকগনিশন ও ইউকেবিসিসিআই ডিরক্টরস চয়েজ পুরস্কার।
বেস্ট নিউ বিজনেস বিভাগে মনোনীতরা হলো মিসর ক্লদিং, দ্য ইনোভ৮ গ্রুপ ও উজি মাচা এনার্জি ড্রিংক। কন্ট্রিবিউশন টু দ্য কান্ট্রি বিভাগে মনোনীতরা হলেনÑ কাজী আরিফ, মোহাম্মদ আহমেদ এবং জিয়াউর রহমান। বিজনেস ওমেন অব দ্য ইয়ার বিভাগে মনোনীতরা হলেনÑ দিনা বেগম, সারাহ আলী চৌধুরী ও তাসমিন লুসিয়া খান। বিজনেস ইনোভেশন বিভাগে মনোনীতরা হলেনÑ নাজিয়া খাতুন, প্রফেসর শফি আহমেদ ও পারভেজ হারিস। ইয়ং এন্টারপ্রেনর অব দ্য ইয়ার বিভাগে মনোনীতরা হলেনÑ কাজী আবিদুর রহমান, রাফায়েল চৌধুরী ও শরীফউদ্দিন। এন্টারপ্রেনর অব দ্য ইয়ার বিভাগে মনোনীতরা হলেনÑ কাজী আরিফ, মামুনুর রশীদ চৌধুরী ও শারমিনা রাব্বী। ইনস্পিরিশনাল বিজনেস লিডার অব দ্য ইয়ার বিভাগে মনোনীতরা হলেন জাড চৌধুরী, শামীমুর রহমান বাশার ও সিরাজ আলী। এন্টারপ্রেনর অব দ্য ইয়ার বিভাগে মনোনীতরা হলেনÑ কাজী আরিফ, মামুনুর রশীদ চৌধুরী ও শারমিন রাব্বী। এ ছাড়া সেরা রেস্টুরেন্টের তালিকায় আছে রাজ গার্ডেন, মোম্বে প্যালেস ও কোরিয়েন্ডার।
এ বিভাগগুলোতে ভোটের মাধ্যমে বিজয়ী নির্বাচিত হচ্ছে। ভোট দেয়ার জন্য লগইন করা যাচ্ছে িি.িঁশনপপরনঁংরহবংংধধিৎফং.পড়.ঁশ-এ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো? কোর্ট ফি’র ৫ শতাংশ বেনাভোলেন্ট ফান্ডে দেয়া ও আদালত অঙ্গন দুর্নীতিমুক্ত করার দাবি বালিয়াডাঙ্গীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ‘রাসূল সা:-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে’ বাবুগঞ্জের স্কুলছাত্রী তামান্না হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১ ম্যাঙ্গো ক্যালেন্ডারের দ্বিতীয় দিনেও রাজশাহীর বানেশ্বর হাট আমশূন্য ভালুকায় আইসক্রিম কারখানায় রান্নার সময় পাঁচকের মৃত্যু আইনি সহায়তায় জাতীয় হেল্পলাইন কল সেন্টারের কর্মপরিধি-সময়সীমা বাড়ছে সিদ্ধিরগঞ্জে চিহ্নিত হয়নি স্বপ্না হত্যার ঘাতক, স্বজনদের মানববন্ধন

সকল