১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


শাহরুখপুত্র আরিয়ানের জামিন আবেদন নামঞ্জুর

শাহরুখপুত্র আরিয়ানের জামিন আবেদন নামঞ্জুর - ছবি : সংগৃহীত

মাদককাণ্ডে গ্রেফতার বলিউডের সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন না মঞ্জুর করেছেন ভারতের আদালত। ফলে তাকে আরো কিছু দিন থাকতে হবে এনসিবির হেফাজতে।

এনসিবির আইনজীবীরা দাবি করেন, আরিয়ানের ফোন থেকে প্রামাণ্য নথি পাওয়া গিয়েছে। যে কারণে তদন্তের স্বার্থে তাদের হেফাজতে আরিয়ানকে রাখা প্রয়োজন।

এর আগে শনিবার রাতে একটি পার্টি থেকে মাদকসহ আটক করা হয় আরিয়ান খান, মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চান্টকে। পরে এনসিবির দফতরে দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে রোববার বিকেলে গ্রেফতার দেখানো হয় তাদের।

এ দিকে শুনানি শেষে আদালত জানিয়ে দিলো, আগামী ৭ অক্টোবর পর্যন্ত তাকে নিজেদের হেফাজতে রাখবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এর আগে আরিয়ানকে সোমবার বিচার বিভাগীয় হেফাজতে নিয়ে যাওয়ার পরেই তার হয়ে জামিনের আবেদন করেন আইনজীবী সতীশ মানশিণ্ডে। শাহরুখই তার ছেলের জন্য সতীশকে নিয়োগ করেছিলেন।

নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার হন তিনজন।

গ্রেফতারি পরোয়ানা সূত্রে জানা যায়, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।

আরিয়ানকে গ্রেফতারের পর বলা হয়েছিল, ১ দিনের জন্য আরিয়ানকে এনসিবির হেফাজতে রাখা হবে। কিন্তু সোমবার সকালে জানা যায়, আদালতের কাছে শাহরুখ-পুত্রকে আরো কয়েক দিন হেফাজতে রাখার অনুমতি চাইতে পারে এনসিবি। কারণ হিসেবে বলা হয়, মুম্বাইয়ের মাদকযোগের তদন্তে আরো কিছু তথ্যের জন্য আরিয়ানকে কিছু দিন নিজেদের হেফাজতে রাখতে হবে। সেই মতো এনসিবি ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে নিজেদের হেফাজতে রাখবে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
নিক্সন চৌধুরীরর বিরুদ্ধে উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ প্লে-অফের ১টি জায়গার জন্য লড়াইয়ে ৩ দল, ধোনি, কোহলি, রাহুলদের কে পাবেন টিকিট? ফরিদগঞ্জে ২৪ ঘণ্টায় ২ জনের আত্মহত্যা মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্পে ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন? মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত রাফা অভিযান : ইসরাইলকে সতর্কবার্তা ১৩ পররাষ্ট্রমন্ত্রীর ‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়?

সকল