১৪ জুলাই ২০২০

জেমস বন্ড খ্যাত অভিনেত্রী কুরিলেঙ্কো করোনায় আক্রান্ত

ইউক্রেনের অভিনেত্রী ওলগা কুরিলেঙ্কো - ছবি : সংগৃহীত

দুঃসংবাদ দিলেন ইউক্রেনের অভিনেত্রী ওলগা কুরিলেঙ্কো। জেমস বন্ড খ্যাত এই অভিনেত্রী আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। রোববার রাতে তার শরীরে করোনা ভাইরাসের সন্ধান পাওয়া যায়। এ নিয়ে অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। লিখেছেন, প্রায় এক সপ্তাহ ধরে তিনি অসুস্থ। জ্বর হয়েছিল তার। তারপরই সোয়াব টেস্টে ধরা পড়ে করোনা বাসা বেঁধেছে তার শরীরে। করোনায় আক্রান্ত হওয়ার জন্য তাকে ঘরবন্দি থাকতে হবে।

অনুরাগীদের কাছে তার অনুরোধ, যদি কারো জ্বর হয়, তাহলে যেন হেলাফেলা না করে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেন তিনি। ২০০৮ সালের জেমস বন্ডের ‘কোয়ান্টাম অফ সোলাস’ ছবিতে তাকে দেখা গিয়েছিল। সেখানে ক্যামেলি মন্টাসের ভূমিকায় অভিনয় করেছিলেন ওলগা।


আরো সংবাদ

খুলনায় রাষ্ট্রায়ত্ত ৮ জুটমিল শ্রমিকদের ৪ সপ্তাহের মজুরী প্রদান রাজবাড়ীতে নতুন করে ৩০জন করোনা পজিটিভ স্বাধীনতার ইশতেহার পাঠক শাহজাহান সিরাজ মারা গেছেন মানবজমিনের সম্পাদকসহ ৫ প্রবীণ সাংবাদিককে সম্মাননা ডিজির অনুরোধে রিজেন্টের চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী আয়া সোফিয়াকে মসজিদ ঘোষণা করায় ইসরাইলে তুর্কি পতাকায় আগুন আশুগঞ্জে মাছ ধরার নৌকা ডুবে জেলে নিখোঁজ নামাজের সময় আয়া সোফিয়ার চিত্রকলা ঢেকে রাখা হবে নোয়াখালীতে নতুন করে ৩০ জন করোনায় আক্রান্ত নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন উখিয়ায় প্যানেল চেয়ারম্যানসহ দু’জন আটক, ৫০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

সকল