৩০ মার্চ ২০২০

১২ দিনেই ভাঙল পামেলার ৫ম বিয়ে! হলিউডে এমন কাণ্ড আর কাদের?

বিয়ে করলেন। তারপর বিয়ে ভাঙলেন। মাঝে মাত্র ১২টা দিন। এমনই ঘটল হলিউড তারকা পামেলা অ্যান্ডারসনের জীবনে। জানুয়ারির মাসের ২০ তারিখ হলিউডের প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেছিলেন পামেলা। কিন্তু সেই বিয়ের স্থায়িত্বকাল ১২ দিনের বেশি হল না। কিন্তু এত দ্রুত বিয়ে ভাঙার কারণ কী?

নিজের দেশ কানাডায় যাওয়ার আগে, পামেলা এক বিবৃতি দেন। সেখানে বলেন, বিয়েতে যে ভাবে সকলের কাছ থেকে ভালোবাসা পেয়েছেন, তাতে তিনি আপ্লুত। কিন্তু 'জীবন একটা যাত্রাপথ। এবং এই যাত্রাপথে পরস্পরের থেকে দূরে গিয়েই নিজেদের মূল্যায়ন করতে চাই'।

আশির দশকের মাঝামাঝি জন এবং পামেলার মধ্যে একটি প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। পামেলা এর আগে চারটি বৈবাহিক সম্পর্কে জড়িয়েছিলেন। এটি তার পঞ্চম বিয়ে। এটি জনেরও পঞ্চম বিয়ে। দু'জনের ঘনিষ্ঠ সকলেই ভেবেছিলেন, এত পুরোনো প্রেম থেকে যখন বিয়ের সিদ্ধান্ত, তখন নিশ্চয়ই এ সম্পর্ক বেশ মজবুত হবে। বিয়ের পর জনও বলেছিলেন, 'বহু সুন্দরীর সঙ্গেই দেখা হয়েছে। যে কাউকেই বিয়ে করতে পারতাম। কিন্তু তা না করে ৩৫ বছর পামেলার জন্য অপেক্ষা করেছি।'

৩৫ বছরের অপেক্ষার শেষ হল মাত্র ১২ দিনেই। চলার পথে জন আর পামেলার আর কখনও দেখা হবে না, এমন সম্ভাবনার কথা জানিয়েই তাঁদের বিদায় পরস্পরকে।

হলিউডের বিচ্ছেদমালা
লানা টার্নার: ১৯৪০ সাল নাগাদ টার্নার হলিউডের জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন। সব মিলিয়ে তিনি আট বার বিবাহবিচ্ছেদ করেছিলেন। তার মধ্যে দু'বার তিনি একই ব্যক্তিকে বিয়ে করেন।

উবাচ: আমার লক্ষ্য ছিল, একজনকে বিয়ে করে সাত সন্তানের মা হওয়ার। হয়েছে ঠিক উল্টোটা।

এলিজাবেথ টেলর: হলিউডের সর্বকালের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের একজন। সব মিলিয়ে সাত বার বিবাহবিচ্ছেদ করেন। আটবারের মধ্যে পরপর দু'বার বিয়ে কিংবদন্তি রিচার্ড বার্টনকে। যে দুটি বিয়ে টেকে তিন বছর।

উবাচ: আমি অত্যন্ত কমিটেড একজন স্ত্রী। পরেও তাই থাকব। এতগুলো বিয়ের পরেও তাই-ই আছি।

ল্যারি কিং: ছোটপর্দার একসময়কার একচ্ছত্র অধিপতি কিং সব মিলিয়ে ছ'বার বিবাহবিচ্ছেদ করেন। তার শেষ স্ত্রী শন সাউথউইকের সঙ্গে বিয়ের দশ বছর পর বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছিলেন। কিন্তু পরে ক্লান্ত হয়ে সেটার শুনানিতে যাননি।

উবাচ: (সাউথউইক সম্পর্কে) উনিই একমাত্র আমার সঙ্গে দু'সংখ্যার বছর কাটাতে পেরেছেন। এই সময়।


আরো সংবাদ