১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


নোয়াখালীতে যৌতুকের জন্য গৃহবূধকে পিটিয়ে হত্যা

নোয়াখালীতে যৌতুকের জন্য গৃহবূধকে পিটিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সদর উপজেলায় যৌতুকের টাকার জন্য এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উত্তর ফকিরপুর এলাকার ইঞ্জিনিয়ারের বাড়িতে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো: শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহত শিরিন আক্তার (২০) সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের ইদ্রিস হাওলাদার বাড়ির মো: সেলিমের মেয়ে।

এসপি বলেন, গৃহবধূ শিরিনকে যৌতুকের টাকার জন্য তার শ্বশুর, শাশুড়ি, ও ভাসুর মারধর করে গত মঙ্গলবার রাতে। পরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয় তাকে। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। খবর পেয়ে সুধারাম থানার পুলিশ বুধবার সন্ধ্যায় হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় আইগত প্রদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
প্লে-অফের ১টি জায়গার জন্য লড়াইয়ে ৩ দল, ধোনি, কোহলি, রাহুলদের কে পাবেন টিকিট? ফরিদগঞ্জে ২৪ ঘণ্টায় ২ জনের আত্মহত্যা মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্পে ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন? মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত রাফা অভিযান : ইসরাইলকে সতর্কবার্তা ১৩ পররাষ্ট্রমন্ত্রীর ‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায়

সকল