২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হেফাজতের প্রধান উপদেষ্টা আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর স্ত্রীর ইন্তেকাল

-

হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রধান উপদেষ্টা, ফটিকছড়িস্থ জামিয়া ইসলামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদরাসার মুহতামিম ও দেশের শীর্ষস্থানীয় আলেমেদ্বীন আল্লামা শাহ মুহাম্মদ মুহিব্বুল্লাহ বাবুনগরীর সহধর্মিনী মরিয়ম খাতুন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বার্ধক্যজনিত কারণে আজ বুধবার দুপুর ২টায় চট্টগ্রাম সার্জিস্কোপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি হেফাজত আমির আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরীর বড় মামী।

তার স্বামী আল্লামা শাহ মুহাম্মদ মুহিব্বুল্লাহ বাবুনগরী, তিন ছেলে, আট মেয়ে, অসংখ্য নাতী-নাতনী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রয়েছেন।

আগামীকাল বুধবার রাত সাড়ে ৯টায় বাবুনগর মাদরাসা মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

হেফাজতের শোক প্রকাশ :
হেফাজত আমির আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরী ও মহাসচিব আল্লামা হাফেজ মুহাম্মদ নূরুল ইসলাম জিহাদী হেফাজতের প্রধান উপদেষ্টা আল্লামা শাহ মুহাম্মদ মুহিব্বুল্লাহ বাবুনগরীর স্ত্রীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। তারা বলেন, মরহুমা একজন দ্বীনদ্বার এবং পরহেজগার মহিলা ছিলেন। এছাড়াও একজন বুজুর্গ আলেমের স্ত্রী ও আলেম-আলেমার জননী ছিলেন। আল্লাহ তার জানা-অজানা ত্রুটিসমূহ ক্ষমা করে তাকে জান্নাতবাসী করুক-আমিন।

এমপির শোক প্রকাশ :
একইভাবে ফটিকছড়ি থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এক বিবৃতিতে দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেমেদ্বীন আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর স্ত্রীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ; তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। আমি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। আল্লাহ তাকে জান্নাতবাসী করুক-আমিন।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল