১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বাঁশখালীতে সুইসাইড নোট লিখে তরুণ ব্যবসায়ীর আত্মহত্যা

সুইসাইড নোট -

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় দেনার দায়ে ও বাবার সাথে অভিমান করে সুইসাইড নোট লিখে বাবু কুমার শীল (২২) নামে এক তরুণ ব্যবসায়ী আত্মহত্যা করেছে। বাসার আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন।

বুধবার বেলা সাড়ে ১২টায় উপজেলার রামদাশ মুন্সির হাট গরু বাজারের বিপরীতে একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পঠিয়েছে পুলিশ।

ওই ব্যবসায়ী কক্সবাজার চকোরিয়া ডুলহাজার এলাকার রনজিত শীলের ছেলে। এ ব্যপারে পুলিশ থানায় একটি অপমৃত্যু মামলা করেছে।

রামদাশ মুন্সির হাট পুলিশ ফাঁড়ির আইসি উপ-পুলিশ রাকিবুল ইসলাম জানান, খাদ্য প্রস্তুতকারী কোম্পানির সাবলিডার হিসেবে ওই এলাকায় ভাড়া বাসায় থেকে ওই কোম্পানীর মালামাল সরবরাহ করতেন।

তিনি সুইসাইড নোটের বরাত দিয়ে জানান, সে ব্যবসা করতে গিয়ে দেনায় পড়েছে। দেনা শোধের জন্য বাবার কাছে টাকা চেয়ে পাননি। তার বাবা দ্বিতীয় আরেকটি বিয়ে করেছেন। এই নিয়ে সে মানসিক অস্থিরতায় ছিল। তাছাড়া এই আত্মহত্যার জন্য ওই সুইসাইড নোটে সরাসরি তার বাবাকে দায়ি করেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাঁশখালী থানার পুলিশ কর্মকর্তা সফিউল কবির তরুণ ব্যবসায়ীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার

সকল