২৮ ফেব্রুয়ারি ২০২১
`

বান্দরবানে বন্য হাতির আক্রমণে নিহত ২

বান্দরবানে বন্য হাতির আক্রমণে নিহত ২ -

বান্দরবানের আলীকদম উপজেলার রেফার ফাঁড়ি এলাকায় বন্য হাতির আক্রমণে দুজন নিহত ও একজন আহত হয়েছেন। শনিবার রাত আড়াইটার দিকে একদল বন্য হাতি ওই এলাকার মেম্বার পাড়ার লোকালয়ে হানা দিলে হাতির আক্রমণের শিকার হয়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নুরুল কবিরের ছেলে মো: মনছুর আলম (১৯) ও মোহাম্মদ হোসেনের ছেলে হুমায়ুন কবির (১৭)। আহত হয়েছেন মো: জুবায়ের (২৪)। আহতকে উদ্ধার করে চকরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে মেম্বারপাড়া এলাকায় ছয় থেকে সাতটি বন্য হাতির দল লোকালয়ে হানা দিলে সেখানে হাতি তাড়াতে গিয়ে দুজন নিহত ও একজন আহত হন। নিহতদের লাশ পুলিশ উদ্ধার করেছে।

উল্লেখ্য, ওই এলাকায় বেশ কিছু দিন ধরে একটি বন্য হাতির দল অবস্থান করছে ও প্রায় সময়ই লোকালয় হানা দিয়ে ক্ষতি সাধন করছে।



আরো সংবাদ


করোনায় মৃতের সংখ্যা বাড়ল চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে জামায়াত আমীরের শোক দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, নিহত ১ ফতুল্লায় ৪ বাল্কহেড শ্রমিক হত্যা : ২ জনের মৃত্যুদণ্ড ও ৯ জনের যাবজ্জীবন তাড়াশে গ্রামের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৭ কোভিড-১৯ এক-দুই বছরের মধ্যে মৌসুমি রোগে পরিণত হতে পারে : বিশেষজ্ঞ সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী পাঁচ বছর পর দেশে সিনেমা হলের সংখ্যা দ্বিগুণ হবে : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন : বিএনপির এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ

সকল