১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


ছেলের হত্যার বিচারের দাবিতে রাস্তায় মা

ছেলের হত্যার বিচারের দাবিতে রাস্তায় মা - সংগৃহীত

লক্ষ্মীপুরে প্রেমিকার ভাইয়ের হাতে নিহত মো. জাবেদ হোসেনের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে তার মাসহ পরিবারের সদস্য ও স্থানীয় এলাকাবাসী। শনিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। নিহত জাবেদ হামছাদী ইউনিয়নের পূর্ব হাসন্দি এলাকার সাইফুল ইসলামের ছেলে। তিনি একটি বেসরকারী কোম্পানীতে কর্মরত ছিলেন।

মানববন্ধনে নিহত জাবেদের পরিবারের সদস্যরা অভিযোগ জানান, সদর উপজেলার পূর্ব হাসন্দি এলাকার মো. সেলিমের মেয়ে পলির সাথে জাবেদের দু’বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ ঘটনাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার সকালে প্রেমিকার ভাই ফরহাদ, রুবেল, লিটনসহ কয়েকজন কৌশলে জাবেদকে মোবাইল ফোনে তাদের নানার বাড়ি হামছাদী এলাকায় ডেকে নেন। সেখানে তারা জাবেদকে পিটিয়ে হত্যা করেছেন। পরে ঘটনাটি ধামাচাপা দিতে লাশটি ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার চালান। জাবেদের পরিবার এ হত্যার সাথে জড়িত আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত জাবেদের মা তাসলিমা বেগম, বাবা মো. সাইফুল ইসলাম, বড় ভাই মো. জাহেদ, প্রতিবেশী শামীম আনোয়ার, মুক্তার শাহ, স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি রাজু আহমেদ, সোহেল হোসেন শাহিন, ছাত্রনেতা ইশতিয়াক আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, পুলিশ গত বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার হামছাদী এলাকায় প্রেমিকা পলির নানার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় জাবেদের লাশ উদ্ধার করেছে।

স্থানীয়রা জানায়, জাবেদকে পলির পরিবারের লোকজন স্থানীয় কালিবাজার এলাকা থেকে ধরে নিয়ে যায়। এরপর তাকে মারধর করা হয়েছে। এর জের ধরে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে দাবি স্থানীয়দের।


আরো সংবাদ



premium cement