২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মাদকাসক্ত ছেলের হাতে মা খুন, পাষণ্ড ছেলে গ্রেফতার

মাদকাসক্ত ছেলের হাতে মা খুন, পাষণ্ড ছেলে গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ধারালো দা দিয়ে মাকে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড ছেলে। শুক্রবার সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালীয়া গ্রামে সর্দার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত শেফালী বেগম (৬০) ওই গ্রামের হোসেন আলীর স্ত্রী। এ ঘটনায় গ্রামবাসী ঘাতক ছেলে জাফর হোসেনকে (২৬) আটক করে পুলিশে দিয়েছে।

নিহত শেফালী বেগমের বড় ছেলে জসিম উদ্দিন জানান, গত কয়েক মাস ধরে জাফর বন্ধুদের সাথে আড্ডা দিয়ে মাদক সেবন করে অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে যান। ওই টাকার জন্য বিভিন্ন সময়ে তার মায়ের কাছে অর্থ দাবি করে মায়ের সাথে খারাপ আচরণ করতেন তিনি। শুক্রবার সকালে মায়ের সাথে টাকা নিয়ে কথা কাটাকাটি হয় জাফরের সাথে। একপর্যায়ে জাফর তার মাকে বিছানায় ফেলে দা দিয়ে গলাকেটে হত্যা করেন। এ সময় মা শেফালী বেগমের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে রক্ত মাখা দাসহ জাফরকে আটক করতে সক্ষম হয়।

খবর পেয়ে রায়পুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর কাছ থেকে জাফরকে আটক করে তাদের হেফাজতে নেয়। একই সাথে পুলিশ শেফালী বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল বলেন, খবর পেয়ে ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। ছেলের মাদক সেবনে বিরোধের কারণে হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।


আরো সংবাদ



premium cement