১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে পৌর মেয়রের কুরবানির গোশত বিতরণ

নোয়াখালীতে পৌর মেয়রের কুরবানির গোশত বিতরণ - ফাইল ছবি

নোয়াখালীতে সুবিধা বঞ্চিতদের মাঝে কুরবানির গোশত উপহার দিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন।

জানা যায়, রোববার দিনব্যাপী মেয়র শহিদ উল্যাহ খাঁনের পক্ষ থেকে আটটি গরু জবাই করে পৌর এলাকার দেড় হাজার পরিবারের মাঝে গোশত, পোলাওর চাল, তেল ও চালের আটা বিতরণ করা হয় ।

অপরদিকে, প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক ওর্নাস এসোসিয়েশন নোয়াখালী সদর উপজেলা শাখার পক্ষ থেকে বেসরকারি হাসপতালে কর্মরত চতুর্থ শ্রেণির কর্মচারিদের গোশত উপহার দেওয়া হয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল