০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


হাব চট্টগ্রাম জোনের উদ্যোগে ধর্ম প্রতিমন্ত্রীর স্মরণসভা

হাব চট্টগ্রাম জোনের উদ্যোগে ধর্ম প্রতিমন্ত্রীর স্মরণসভা - ছবি : নয়া দিগন্ত

হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) চট্টগ্রাম জোনের উদ্যোগে ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ’র মৃত্যুতে এক স্মরণসভা ও দোয়া মাহফিল হাব চট্টগ্রাম কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

হাব চট্টগ্রাম জোনের সেক্রেটারি আলহাজ্ব মাহমুদুল হক পিয়ারুর সঞ্চালনায় ও হাব চট্টগ্রাম জোনের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. গিয়াস উদ্দীন তালুকদার, আটাব চট্টগ্রাম জোনের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবুল কাসেম, হাবের সাবেক সেক্রেটারি আজহারুল ইসলাম চৌধুরী, মুরশেদুল আলম চৌধুরী ও আটাবের সাবেক ই.ভি.পি এমদাদুল্লাহসহ হাবের সদস্যবৃন্দ।

বক্তারা বলেন, ধর্মপ্রতিমন্ত্রী মরহুম শেখ মোহাম্মদ আবদুল্লাহ ছিলেন সুধী-সজ্জন ও অত্যন্ত অমায়িক স্বভাবের একজন রাজনীতিবিদ। তার কথা ও কাজের মধ্যে ছিল বরাবরই সামঞ্জস্যতা। হজ ব্যবস্থাপনায় তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

বক্তারা ধর্মপ্রতিমন্ত্রী মরহুম শেখ মোহাম্মদ আব্দুল্লাহকে আধুনিক হজ ব্যবস্থাপনার রূপকার এবং হজ এজেন্সিসমূহের কল্যাণে একজন আত্মনিবেদিত প্রাণ উল্লেখ করে বলেন, লক্ষাধিক হাজী নিয়ে পবিত্র হজে গমন করেন সকল হাজী ও হজ এজেন্টদের সার্বক্ষণিক খবরাখবর রাখতেন তিনি। তার আকস্মিক মৃত্যুতে হাব চট্টগ্রাম ও কেন্দ্রীয় কমিটি একজন প্রকৃত অভিভাবককে হারালো।

বক্তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আলোচনা সভার পর মিলাদ-কিয়াম শেষে ধর্ম প্রতিমন্ত্রী মরহুম শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement
বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ রাফায় ইসরাইলি অভিযান ঠেকাতে 'জরুরি পদক্ষেপ' নেয়ার আহ্বান কাতারের জাতিসঙ্ঘে ফিলিস্তিনি রাষ্ট্রের মর্যাদা বাড়ছে অবিশ্বাস্য প্রত্যাবর্তন; চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ হায়দরাবাদের কাছে অসহায় আত্মসমর্পণ লখনৌর ইসরাইলের নিরাপত্তার প্রতি যুক্তরাষ্ট্র এখনো প্রতিশ্রুতিবদ্ধ : বাইডেন কানাডাকে হুঁশিয়ারি ভারতের জর্জ ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ের ৩৩ ফিলিস্তিনপন্থী গ্রেফতার প্রধানমন্ত্রিত্বের উত্তরাধিকার অর্জনের যোগ্যতা নেই, রেকর্ডের মালিক বনতে চায় ফিলিস্তিন প্রশ্নে মার্কিননীতির পুনঃভারসাম্য প্রয়োজন

সকল