০১ এপ্রিল ২০২০

বাঘাইছড়িতে দৃর্বৃত্তের গুলিতে জেএসএস সংস্কারপন্থী নেতা নিহত

দুর্দব চাকমা - সংগৃহীত

রাঙ্গামাটির বাঘাইছড়িতে দুর্বৃত্তের গুলিতে জেএসএস- সংস্কার গ্রুপ নেতা দুর্দব চাকমা নিহত (৪৫) নিহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ হয়েছেন আরো এক নারী।
বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রুপকারী ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। গুলিবিদ্ধ নারী দুর্দব চাকমার স্ত্রী বলে জানা গেছে।

এ বিষয়ে বাঘাইছড়ি থানার অফিসার ইনচাজর্ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাঘাইছড়ি রুপকারী এলাকায় এ প্রতিপক্ষের গুলিতে একজন নিহত ও এক নারী গুলিবিদ্ধ হওয়ার ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে লাশ উদ্ধারের জন্য পুলিশের একটি টিম পাঠানো হবে বলে জানান তিনি।

এলাকাবাসী জানান, বুধবার রাতে বাঘাইছড়ি থানা থেকে কয়েক কিলোমিটার দুরে রুপকারী ইউনিয়ন নিজ বাসায় খাওয়া শেষে বাসায় অবস্থানকালে জেএসএস সংস্কারপন্থী নেতা দুর্দব চাকমার বাসায় অতর্কিত ব্রাশ ফায়ার করে দৃর্বৃত্তরা ।এ সময় ঘটনাস্থলেই দুর্দব চাকমা নিহত হয়। এসময় তার স্ত্রী ও পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়।
এ ঘটনায় বাঘাইছড়িতে থমথমে অবস্থা বিরাজ করছে।


আরো সংবাদ

করোনারোগীদের চিকিৎসায় ছয়টি জরুরী সেবা দিবে রোবট করোনা চিকিৎসায় প্রস্তুত ১১ হাজার চিকিৎসক চুয়াডাঙ্গায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে করোনা আক্রান্ত যুবক কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত তাহিরপুরে বিলুপ্ত প্রজাতির বানর উদ্ধার করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ তথ্যমন্ত্রী’র ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার দরিদ্র পরিবারে ত্রাণ বিতরণ গাজীপুরে কোয়ারেন্টিন থেকে বাড়ি ফিরছেন আরো ৭ ইতালি প্রবাসী করোনাভাইরাস নিয়ে অপপ্রচার, বিশ্বনেতাদের পোস্ট ডিলিট করছে ফেসবুক-টুইটার করোনাভাইরাস : ইউরোপের বৃদ্ধাশ্রমগুলোতে কফিনের মিছিল যেন থামছেই না করোনার পিকটাইম মোকাবেলায় সরকারের কৌশল কী

সকল