০৫ এপ্রিল ২০২০

লক্ষ্মীপুরে ২৩ মামলার পলাতক আসামী গ্রেফতার

লক্ষ্মীপুরে ২৩ মামলার পলাতক আসামী গ্রেফতার - নয়া দিগন্ত

লক্ষ্মীপুরে ২৩ মামলার পলাতক আসামী আবুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোররাতে চন্দ্রগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে লক্ষ্মীপুর শহরের শাখারী পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আবুল হোসেন সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের বড় ভল্লবপুর গ্রামের আসমত উল্যার ছেলে।

চন্দ্রগঞ্জ থানার এস আই আবু মুসা জানান, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ লক্ষ্মীপুরে, সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকার লোকজন থেকে ইটভাটা ও কয়লা কারখানা আছে বলে কোটি কোটি টাকা আত্মসাৎ করার মাধ্যমে প্রতারণা করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৩ মামলার এজাহারনামীয় ওয়ারেন্টভুক্ত আসামী আবুল হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী দুর্ধর্ষ প্রতারক। দেশের বিভিন্ন থানা ও কোর্টে তার নামে ২৩ টি অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলা রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি জসিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ২৩ মামালায় আদালত কর্তৃক ১৭টি পরোয়ানা ইস্যু আছে। এছাড়া ৩০ লক্ষ টাকা জরিমানাসহ বিভিন্ন আদালত কর্তৃক বিভিন্ন মেয়াদে তার বিরুদ্ধে ১০টি সাজা রয়েছে। তাকে মোবাইল প্রযুক্তির মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ