০৭ এপ্রিল ২০২০

চট্টগ্রামে ফার্নিচার বিক্রি করতে গিয়ে খুন নরসিংদীর ব্যবসায়ী

চট্টগ্রামের পটিয়া উপজেলার নলান্ধা গ্রামে চাঁদা না দেয়ায় রোববার রাতে সন্ত্রাসীদের হাতে এক ফার্ণিচার ব্যবসায়ী খুন হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় তারা ব্যবসা প্রতিষ্ঠান থেকে বেশকিছু ফার্নিচার ও নগদ টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। নিহত মো. জামাল (৪৮) নরসিংদী জেলার বাসিন্দা। সন্ত্রাসীদের হামলায় সুজন (৪০) নাম আরও একজন আহত হন।

স্থানীয়দের বরাতে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান, প্রতি বছরের ন্যায় গত ১০ ফেব্রুয়ারি নলান্ধা গ্রামে গরীব উল্লাহ শাহ (র.) মাজারে বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত হয়। এতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকা থেকে ফার্নিচারসহ বিভিন্ন পসরার দোকান বসে। ওরশ উপলক্ষে নরসিংদী থেকে ফার্নিচার নিয়ে এসেছিলেন জামাল ও সুজন।

রোববার রাতে এলাকার কিছু সন্ত্রাসী তাদের কাছে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা জামাল ও সুজনকে মারধর করে। পরে গুরুতর আহত জামাল একপর্যায়ে মারা যান। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনও কোনো মামলা হয়নি বলে জানান ওসি বোরহান উদ্দিন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

কবর জিয়ারত থেকে বিরত থাকার অনুরোধ ডিএনসিসির লকডাউনের মধ্যে সমুদ্র সৈকতে যাওয়ায় নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীকে বহিষ্কার সাবেক নৌ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন যুক্তরাষ্ট্রে সিরাজদিখানে ১৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করোনা সংক্রমণে চলতি মাস খুবই ঝুঁকিপূর্ণ : স্বাস্থ্যমন্ত্রী রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান সাঈদীর মুক্তি চেয়ে লোহাগাড়ার ১০১ আলেমের বিবৃতি আওয়ামী লীগ নেতা আনছেন হাজার হাজার অনুমোদনহীন টেস্ট কিট কৃষি উৎপাদন ও বিপণন অব্যাহত রাখতে কাজ করছে কৃষি মন্ত্রণালয় নাটোরে অগ্নিকাণ্ডে ৪ বাড়ি পুড়ে ছাই মেহেরপুর পৌর এলাকা ‘লকডাউন’

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)