২৬ নভেম্বর ২০২০

অদ্ভূত পেপে দেখতে ব্যাপক ভিড়

অদ্ভূত পেপে দেখতে ব্যাপক ভিড় - ছবি : নয়া দিগন্ত

আল্লাহর সৃষ্টির কতইনা অপরূপ নিদর্শন রয়েছে দুনিয়াজুড়ে। কত সুন্দর ফুল ফল সৃষ্টি করেছেন তিনি। সৃষ্টির নিদর্শন অদ্ভূত আকৃতির পেপের দেখা মিলেছে মিরসরাইয়ের বারইয়ারহাট এলাকায়। পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা বারইয়ারহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন ডিলারের ঘরের পাশে পেপে গাছে এমন একটি পেপে ধরেছে যাতে অনেকটা পাঁচ আঙ্গুলের মতো দেখতে। তিনি পেপেটি গাছ থেকে নামিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে রেখেছেন। এমন আকৃতির পেপে দেখতে কৌতুহলী মানুষরা ভিড় করছেন।

আবুল হোসেন ডিলার বলেন, গাছ থেকে পেপেটি নামিয়ে দেখি অদ্ভূত ধরনের। পাঁচ আঙ্গুওেলর মতো দেখতে। আমি পেপেটি না খেয়ে রেখে দিয়েছি।


আরো সংবাদ

কালুখালীতে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে বিএনপির স্টিয়ারিং কমিটি গঠন ৮ কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক নয়া দিগন্তের সাবেক অতিরিক্ত বার্তা সম্পাদক হুমায়ুন সাদেক চৌধুরী আর নেই যেসব বিতর্কে জড়িয়েছিলেন ফুটবল রাজপুত্র ম্যারাডোনা রাজার এমন বিদায়ে হতবাক কোটি কোটি ফুটবল প্রেমী : সালাম মূর্শেদী রাজস্ব বোর্ডের পুরস্কার পাবে ভ্যাটদাতা ক্রেতা দেশে সুবিচার প্রতিষ্ঠা করুন, জনপ্রতিনিধিদের স্থানীয় সরকারমন্ত্রী বিবিসি নির্বাচিত ১০০ নারীর তালিকায় বাংলাদেশের রিমা নিউজিল্যান্ড গিয়ে পাকিস্তানের ৬ ক্রিকেটারের করোনা শনাক্ত সগিরা শোর্শেদ হত্যা মামলায় চার্জ শুনানি শুরু

সকল