১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


লালমোহনে ঘুমন্ত অবস্থায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

- ছবি : নয়া দিগন্ত

ভোলার লালমোহনে ঘরের দরজা ভেঙে ঘুমন্ত এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাতে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের মেঘনা নদী তীরবর্তী কুন্ডের হাওলা গ্রামের কাঠির মাথা এলাকায় এ ঘটনা ঘটে। ওই গৃহবধূ স্থানীয় রুবেলের স্ত্রী।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, গত ছয় দিন আগে আমার স্বামী নদীতে মাছ ধরতে যায়। এ কয় দিন আমি ঘরে ছোট ছোট দুই সন্তানকে নিয়ে একাই ঘুমাই। জব্বারের ছেলে মো: রাকিব রোববার রাত আনুমানিক ১টার দিকে চাকু দিয়ে ঘরের দরজা খুলে ভেতরে প্রবেশ করে আমাকে ঘুমন্ত ধর্ষণ করে। আমার চিৎকার শুনে আমার শ্বশুর মোশারফ হোসেন ছুটে এলে রাকিব পালিয়ে যায়। আমি রাকিবের কঠিন শাস্তির দাবি করছি।

জানা যায়, রাকিব নিজেও বিবাহিত। তারও দুটি সন্তান আছে। এর আগেও রাকিব এমন ঘটনা ঘটিয়েছে। স্থানীয়ভাবে সেসব ঘটনার ফয়সালা দেয়া হয়। তবুও এমন কাজ বন্ধ না করে একের পর এক ঘটনা ঘটিয়ে যাচ্ছে। রাকিবের কঠিন বিচারের দাবি জানিয়েছেন স্থানীয়রা। রাকিবের এমন কর্মকাণ্ডে অস্বস্তিতে তার মা। তিনি নিজেও ছেলের এমন কাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছেন।

অভিযুক্ত রাকিব সোমবার সকালে দিকে নদীতে মাছ শিকারে যাওয়ায় এ ঘটনায় সে জড়িত কি না তা জানা সম্ভব হয়নি।

এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম

সকল