১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ফজলু গাজীর কাছে নৌকার ভরাডুবি

ফজলু গাজীর কাছে নৌকার ভরাডুবি - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর মহিপুর থানার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফজলু গাজীর কাছে ভরাডুবি হয়েছে নৌকার প্রার্থী আ. মালেক আকন্দের। ফজলু গাজী স্থানীয় ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি হলেও নির্বাচন করেছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে।

আনারস প্রতীক নিয়ে ফজলু গাজী ৭ হাজার ৮১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী মালেক আকন্দ পেয়েছেন চার হাজার চার শ’ ৮১ ভোট।

মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত মোট ৯টি কেন্দ্রের ৪২ টি বুথে ভোট গ্রহণ করা হয়। এতে দুই হাজার ছয় শ’ ভোটের ব্যবধানে ফজলু গাজীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল রশিদ।

ওই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার সাত শ’ ৬৯ জন। মোট ভোট কাস্ট হয়েছে ১১ হাজার আট শ’ ৭৩ টি।

দুই চেয়ারম্যান প্রার্থী, ৩৪ জন মেম্বার প্রার্থী এবং আটজন নারী মেম্বার প্রার্থী নির্বাচনী মাঠে লড়াই করেছেন।


আরো সংবাদ



premium cement
নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৩ হলমার্ক কেলেঙ্কারি : তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন লক্ষ্মীপুরে উপড়ে ফেলা হয়েছে যুবলীগ নেতার চোখ

সকল