১৫ জুলাই ২০২০

বামনায় লাঠির আঘাতে একজনের মৃত্যু

বামনায় লাঠির আঘাতে একজনের মৃত্যু - সংগৃহীত

বরগুনার বামনা জমি বিরোধের জেরে লাঠির আঘাতে মোকছেদ হাওলাদার (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের দক্ষিণ গুদিঘাটা গ্রামের আমজেদ হাওলাদারের ছেলে মোকছেদ হাওলাদার (৪৫) ও শহিদ হাওলাদারের ছেলে সুমন (২২) মধ্যে জমি নিয়ে বিরোধের জেরে আখের চারা রোপনকে কেন্দ্র করে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় সুমন লাঠি দিয়ে মোকছেদের মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বামনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেলে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।

এ বিষয়ে বামনা থানার ওসি এসএম মাসুদুজ্জামান মাসুদ বলেন, খবরটি জানতে পেরে সুমনসহ তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।


আরো সংবাদ

হঠাৎ কক্সবাজার সৈকতে ভেসে এলো বিপুল পরিমান বর্জ্য, কারণ কী? আমেরিকার সকল নাগরিককে মাস্ক পরার আহ্বান সিডিসি’র অতিরিক্ত ঘুম ও এর ক্ষতিকার দিকগুলো জেনে রাখুন মানুষের ওপর করোনা টিকার চূড়ান্ত পরীক্ষা করোনায় দেশ ছাড়লেন সোনম বাংলাদেশ উন্নত বিশ্বের সাথে সমান তালে এগিয়ে যাচ্ছে : টেলিযোগাযোগ মন্ত্রী বড়াইগ্রামে করোনায় ডেকোরেটর মালিক-শ্রমিকদের দুর্দিন ‘সরকার ও আ'লীগের সমালোচনা করাই বিএনপির প্রধান কাজ’ চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জাতীয় ওলামা পরিষদের রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানতে পারে র‌্যাব সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী

সকল