২৩ জানুয়ারি ২০২১
`

জুরাইনে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

জুরাইনে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু - ছবি - সংগৃহীত

রাজধানীর জুরাইনে ট্রেনে কাটা পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। তার নাম আমিনুল ইসলাম (১৬)।

শনিবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ রুটের একটি ট্রেনের নিচে পড়ে তার মৃত্যু হয় বলে ঢাকা রেলওয়ে থানার ওসি রকিবুল হোসেন জানিয়েছেন।

তিনি বলেন, আমিনুল বুদ্ধি প্রতিবন্ধী। জুরাইনের বটতলা এলাকায় তাদের বাসা। বাবার নাম সিরাজুল ইসলাম।

স্বজনদের বরাত দিয়ে ওসি রকিবুল বলেন, ‘শনিবার বাড়ির কাছেই এক আত্মীয়র বাসায় গিয়েছিল আমিনুল। রাতে সে বাসায় ফেরার জন্য ওই আত্মীয়র বাসা থেকে বের হয়। কিন্তু বাসায় না ফেরায় পরিবার খোঁজা শুরু করে। এলাকায় মাইকিংও করা হয়। এরই মধ্যে জুরাইনে রেললাইনে দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পেয়ে স্বজনরা সেখানে যান এবং আমিনুলকে শনাক্ত করেন।

স্বজনদের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।



আরো সংবাদ


পারমাণবিক অস্ত্রমুক্ত বিশ্বের প্রতি বাংলাদেশের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত ওবায়দুল কাদেরকে কটূক্তি, কাল কোম্পানীগঞ্জে হরতাল রূপান্তরিত করোনা আরো প্রাণঘাতী হতে পারে : যুক্তরাজ্যের প্রধান বিজ্ঞানী শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে দেশের ৩ অঞ্চলে গৃহহীন ৬৬ হাজার পরিবারকে ঘর দিলেন প্রধানমন্ত্রী মডার্নার টিকার খুব একটা পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি : জরিপ স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ৫৫ পরিবার তার মৃত্যুতে কষ্ট পেয়েছে আল-আকসার পশু-পাখিরাও আশুগঞ্জে চেয়ারম্যানের বাড়িতে হামলা চালিয়ে ছোট ভাইকে হত্যা সিনেটে ট্রাম্পের বিচার শুরু হবে ফেব্রুয়ারিতে কুয়াশা কেটে যাওয়ার পর শাহজালালে ফ্লাইট চলাচল স্বাভাবিক

সকল