২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হাত-পা বাঁধা তরুণীর লাশটি ১২ ঘণ্টা পর মর্গে

হাত-পা বাঁধা তরুণীর লাশটি ১২ ঘণ্টা পর মর্গে - সংগৃহীত

রাজধানীর উত্তরখানের গোবিন্দপুর এলাকায় ঝোপের ভেতর থেকে অজ্ঞাত পরিচয়ের (৩৫) এক নারীর হাত-পা বাঁধা ও গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি ১২ ঘন্টা পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

শনিবার সকাল ১১টায় স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্হল থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ওইদিন রাত ১১টার দিকে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়।
উত্তরখান থানার ওসি (অপারেশন) কামরুল ইসলাম জানান, আমরা স্হানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে গোবিন্দপুর বৈকাল রোডের পাশে একটি ঝোপের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। তার পরনের সালোওয়ার দিয়ে গলা বাঁধা ছিল ও গলায় ধারালো অস্ত্রের দিয়ে গলাকাটার চিহ্ন পাওয়া গেছে।

হাত-পা একটি ওড়না দিয়ে বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ওই নারীকে ধর্ষণের পর তাকে হত্যা করে ঝোপের ভেতর ফেলে রেখে গেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পুলিশ একটি মামলা করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল