০৪ ডিসেম্বর ২০২০

নির্বাচনে জো বাইডেনকে জেতাতে মরিয়া চীন : ট্রাম্প


ঘনিয়ে আসছে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। আগামী ৩ নভেম্বর অনুষ্ঠিতব্য এই নির্বাচনে রিপাবলিকান দল থেকে প্রেসিডেন্ট পদে লড়ছেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অন্যদিকে ডেমোক্র্যাটিক দল থেকে নির্বাচনে লড়ছেন জো বাইডেন।

নির্বাচনের আগে কথার লড়াই বেশ জমে উঠেছে। ইতোমধ্যেই শেষ হয়েছে প্রধান দুই প্রতিদ্বন্দ্বীর মুখোমুখি বিতর্ক অনুষ্ঠান। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে থেমে নেই বিতর্ক। দুই প্রার্থীই বেশ সরব।

শনিবার ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এক পোস্টে ট্রাম্প অভিযোগ করেছেন, জো বাইডেন একজন দুর্নীতিবাজ রাজনীতিবিদ এবং চুক্তিবদ্ধ।

তিনি লেখেন, নির্বাচনে বাইডেনকে জেতাতে মরিয়া হয়ে উঠেছে চীন। কারণ বাইডেন জিতলে জিতে যাবে চীন এবং আমেরিকার মালিক হবে।

প্রকৃতপক্ষে এই দুর্নীতির কারণেই আমি প্রেসিডেন্ট পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কয়েক বছর ধরে, আমি একের পর এক বিশ্বাসঘাতকতা দেখেছি, যে জো বাইডেনের মতো রাজনীতিবিদরা সব সময়ে আমেরিকান শ্রমিকদের বিক্রি করে দিয়েছে। কয়েক মিলিয়ন আমেরিকান পরিবারের জীবন ছিন্নমূল করে তুলেছিল।

আমি বসে থাকতে এবং তাদের (দুর্নীতিবাজ) আরো সুবিধা নিতে দেখতে পারছিলাম না। তারা (আমেরিকানরা) আমার পেছনে আসছেন কারণ আমি তাদের পাশে দাঁড়িয়েছি এবং আমরা যে দেশকে ভালোবাসি তার পক্ষে প্রহরীর মতো হয়ে দাঁড়িয়েছি! ইউএনবি


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১০৭২৭)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৯১৪৮)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৮৩৫৮)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৯৯৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৬৯৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৫৪১৬)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৫২৩৭)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৪৯৫৯)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪৬০৮)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৪০৩৯)