২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মসজিদ উদ্বোধন করতে পাকিস্তান যাচ্ছেন এরতুগ্রুল তারকা এনজিন আলতান

- ছবি : সংগৃহীত

তুমুল জনপ্রিয় তুর্কি সিরিয়াল ‘দিরিলিস : এরতুগ্রুল’ এর প্রধান অভিনেতা এনজিন আলতান দোজায়তান পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে নবনির্মিত মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে দেশটিতে সফরে যাবেন বলে স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে।

বুধবার স্থানীয় গণমাধ্যম ডেইলি জং-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, এই তুর্কি অভিনেতা একটি বেসরকারি হাউজিং সোসাইটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার চুক্তি স্বাক্ষর এবং পাকিস্তানে একটি মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে যে এরতুগ্রুল অভিনেতা ইতোমধ্যেই পাকিস্তানি ভিসা সংগ্রহ করেছেন এবং এমাসের শেষেতার ফ্লাইট রয়েছে।

আলতান জনপ্রিয় তুর্কি সিরিয়াল দিরিলিস : এরতুগ্রুলে অভিনয় করে বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেছেন।

আনাতোলিয়াতে ১৩শ শতাব্দীতে উসমানিয়া খিলাফতের প্রতিষ্ঠাতা প্রথম উসমানের পিতা এরতুগ্রুলের জীবনী নিয়ে এই সিরিয়াল নির্মাণ করা হয়েছে। যা ব্যাপক সাফল্যের পর তুর্কি গেম অব থ্রোন নামে পরিচিতি লাভ করেছে।

পাকিস্তানে সিরিয়ালটি উর্দু ডাবিংয়ে প্রচারিত হওয়ার পর গোটা পাকিস্তানে ব্যাপক সাফল্য পায়। ইউটিউবেও এটি রেকর্ড গড়ে। ইয়েনি শাফাক


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল