২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল সস্ত্রীক করোনায় আক্রান্ত

সস্ত্রীক সিন্ধু চৌধুরী বাবুল -

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২৭ জুন জানতে পারেন তিনি ও তার স্ত্রীর করোনা পজেটিভ। তিনি এখন সুনামগঞ্জ শহরে নিজের বাসায় ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে আইসোলেশনে রয়েছেন। এর সত্যতা নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এর আগে তিনি ২৫ জুন নিজ ফেইসবুকে এক স্ট্যাটসে লিখেছিলেন, করোনা টেস্ট করেছি, রিপোর্টের অপেক্ষায় অসুস্থ সকলের দোয়া আর্শীবাদ প্রার্থনা করি।

জানা যায়, করোনাভাইরাসের সংক্রমের শুরু থেকে তিনি উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ছুটে চলেছেন কখনো করোনা রোগীর হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে, কখনো জনসচেতনতা সৃষ্টি করতে, আবার কখনোবা ত্রাণ বিতরণে। জনপ্রতিনিধি হিসেবে তিনি মিশে গিয়েছিলেন জনতার সাথে। সেই করোনা এখন বাসা বেধেছে তার শরীরে। প্রিয় জনপ্রতিনিধি, নেতার জন্য তাহিরপুর উপজেলার সর্বস্থরের জনতাও তার সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন।

করুনা সিন্ধু চৌধুরী বাবুল জানান, আমিসহ আমার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছি। তবে কোন লক্ষণ নেই। সুস্থ আছি।

মহান আল্লাহ আমাদের যেন দ্রুত করোনামুক্ত করে আমার এলাকাবাসীসহ সকল প্রিয়জনের কাছে আবারও সুস্থ হয়ে সবার কল্যাণে কাজ করতে পারি। তার জন্য সবার কাছে দোয়া চাই। সবাই নিরাপদে, সুস্থ আর সর্তক থাকবেন।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল