২০ জুন ২০২১
`

সোমবার শপথ, মমতার মন্ত্রিসভায় থাকছে চমক!

সোমবার শপথ, মমতার মন্ত্রিসভায় থাকছে চমক! - ছবি : হিন্দুস্তান টাইমস

রোববার নয়, সোমবার হবে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য মন্ত্রিসভার শপথগ্রহণ। সোমবার স্থানীয় সময় বেলা ১১টায় রাজভবনে শপথ নেবেন মন্ত্রীরা। সূত্রের খবর অনাড়ম্বর এই অনু্ষ্ঠানে শপথ নেবেন শুধুমাত্র গুরুত্বপূর্ণ দফতরগুলোর মন্ত্রীরা। বাকিরা শপথ নেবেন পরে।

মুখ্যমন্ত্রীর শপথগ্রহণের পর সরকারের পক্ষ থেকে জানানো হয়েছিল, রোববার শপথ নেবে রাজ্য মন্ত্রিসভা। রোববার বেলা দেড়টায় রাজভবনে হওয়ার কথা ছিল সেই অনুষ্ঠান। অজ্ঞাত কারণে তা পিছিয়ে সোমবার করা হয়েছে। সোমবার বেলা ১১টায় শপথ নেবে রাজ্য মন্ত্রিসভা।

রাজভবন সূত্রের খবর, করোনাবিধির কথা মাথায় রেখে মুখ্যমন্ত্রীর শপথগ্রহণের মতো মন্ত্রিসভার শপথও হবে অনাড়ম্বরভাবে। একসঙ্গে একাধিক মন্ত্রীকে শপথবাক্য পাঠ করাবেন রাজ্যপাল। প্রাথমিকভাবে গুরুত্বপূর্ণ দফতরগুলোর মন্ত্রীরা শপথ নেবেন। শুধুমাত্র ক্যাবিনেট মন্ত্রীরাই শপথ নেবেন সোমবার। প্রতিমন্ত্রীরা পরে শপথ নেবেন।

এবার রাজ্য মন্ত্রিসভায় একাধিক চমক থাকতে পারে বলে মনে করা হচ্ছে। পুরনোদের সঙ্গে মন্ত্রী হতে পারেন একাধিক নতুন মুখ। এমনকি টলিউডের সেলিব্রিটিদের ভাগ্যেও ছিঁড়তে পারে শিকে।
সূত্র : হিন্দুস্তান টাইমস



আরো সংবাদ


কাজের জন্য বিদেশ যেতে যে ঋণ সুবিধা পাবেন বাংলাদেশীরা সিলেটে ট্রিপল মার্ডার: গৃহকর্তা হিফজুর ৫ দিনের রিমান্ডে চাকরি হারালেন আবু ত্ব-হার সেই বন্ধু সিয়াম বগুড়ায় করোনা সংক্রমণ রোধে ৭ দিনের বিধিনিষেধ চলছে করোনায় দেশে ৮২ জনের মৃত্যু বিশ্বজুড়ে করোনাভাইরাসের ২.৫৮ বিলিয়ন ভ্যাকসিন প্রদান চাঞ্চল্যকর ইউসুফ হত্যা মামলায় ইউপি সদস্যের স্বীকারোক্তিমূলক জবানবিন্দ ডিসিসিআই কর্মকর্তাদের সাথে পাকিস্তান হাই কমিশনারের মতবিনিময় ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা : ৭ পুলিশ বরখাস্তের রায় স্থগিত টাঙ্গাইলে মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ

সকল