১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


জাতীয় দলে টিকে থাকতে চান মিতুল-আতিক

-

কিরগিজস্তানে বাংলাদেশ জাতীয় দল গতকালই প্রথম অনুশীলনে নামে। আজ তাদের দুই বেলা প্র্যাকটিস। গত রাতেই দলের সাথে যোগ দেয়ার কথা কানাডা ও ফ্রান্স প্রবাসী দুই ফুটবলার তাহমিদ ও রাববারের। গোলরক্ষক কোচ লেস ক্লেভারলি দলের সাথে যোগ দিয়েছেন। বাংলাদেশের মতোই আবহাওয়া মধ্য এশিয়ান এই দেশটিতে। সময়েরও কোনো পার্থক্য নেই। এই কিরগিজস্তান ট্যুর দিয়েই জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেলেন মোহামেডানের ডিফেন্ডার আতিকুজ্জামান ও উত্তর বারিধারার গোলরক্ষক মিতুল মারমা। কাল বিশকেক থেকে ভিডিও বার্তায় লাল-সবুজ জার্সিতে অভিষেক হতে যাওয়া এই দুই ফুটবলার জানান, তারা টিকে থাকতে চান সিনিয়র জাতীয় দলে।
আতিকুজ্জামান অবশ্য বয়সভিত্তিক জাতীয় দলে আগে খেলেছেন। তবে মিতুল মারমার এই প্রথম জাতীয় দলে ডাক পাওয়া। উঠতি গোলরক্ষক মিতুল জানান, আমি বাংলাদেশ দলে নিজের অবস্থান ধরে রাখতে চাই। আর আতিকুজ্জামানের বক্তব্য, আমার লক্ষ্য মূল একাদশে স্থান করে নেয়া এবং সে স্থান ধরে রাখা। কিরগিজস্তানে ভালো রেজাল্ট উপহার দিতে চায় দেশকে।

 


আরো সংবাদ



premium cement
হালাল খাদ্যের বাজার ধরতে কমপ্লায়েন্স ইকো-সিস্টেম গড়ে তোলার আহ্বান ব্যবসায়ীদের জলাবদ্ধতায় দুর্ভোগে এলাকাবাসী, হুমকিতে শিল্পকারখানা পঞ্চপল্লীর মন্দিরে অগ্নিসংযোগে নির্মাণ শ্রমিকদের সম্পৃক্ততার প্রমাণ মেলেনি ফিলিস্তিনের গাজায় অবিলম্বে ইসরাইলি নৃশংসতা বন্ধ করতে হবে : জামায়াত আমির ১২ দলীয় জোট ও এলডিপির সাথে বিএনপির লিয়াজোঁ কমিটির বৈঠক ঘরে বসেই হজযাত্রীরা পাবে প্রাক-নিবন্ধন রিফান্ডের টাকা মেলান্দহে মাদরাসার ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার সেরা কাজের পুরস্কার দিয়েছে চলচ্চিত্র পরিচালক সমিতি পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ অদম্য সিয়াম ইসরাইলের বিরুদ্ধে কঠিন সিদ্ধান্ত মিসরের রাজশাহী বোর্ডে পাসের হার ও জিপিএ-৫ বেড়েছে

সকল