২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেলফোর্ডের হ্যাটট্রিকে আবাহনীর ৬

-

সানডে চিজোবা এবং অন্য বিদেশীদের ভিড়ে আলোচনায় কমই আসেন বেলফোর্ড কারভেনস ফিলস। এই হাইতিয়ান বিপক্ষ রক্ষনভাগকে গুড়িয়ে নিজে গোল করেন, অন্যকে দিয়ে গোল করান। তবে লাইমলাইটে আসা হয় না। কাল এই ফরোয়ার্ড করলেন হ্যাটট্রিক। তার তিন গোলের উপর ভর করে ঢাকা আবাহনীও পেল বড় জয়। রহমতগঞ্জ মুসিলম ফ্রেন্ডস সোসাইটিকে ৬-০ গোলে উড়িয়ে টানা দুই ম্যাচে বিশাল জয় মারিও লেমসের দলের। অন্য দিকে টানা দুই ম্যাচে হার সৈয়দ গোলাম জিলানীর দলের। দিনের অন্য ম্যাচে পিছিয়ে পড়েও উত্তর বারিধারাকে ২-১ গোলে হারিয়েছে পুলিশ। ৬৩ মিনিটে পেনাল্টি থেকে বারিধারাকে এগিয়ে নেন ফাজিলভ। এরপর জাতীয় দলে ডাক পাওয়া পুলিশের স্ট্রাইকার জুয়েল ৭৪ ও ৮৬ মিনিটে জোড়া গোল করে দলকে জয় এনে দেন।
বিকেলে আত্মঘাতী গোলে শুরু আকাশী নীল শিবিরের। ২৭ মিনিটে রায়হানের নিচু ক্রস পুরান ঢাকার দলটির তাজিকিস্তানের ডিফেন্ডার খোরশেদ বেনাজারভের গায়ে লেগে জালে জড়ায়। এরপর ৩৭ ও ৪৩ মিনিটে বেলফোর্ডের দুই গোলের নেপথ্য নায়ক ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফায়েল আগাস্তো ডি সিলভার। প্রথমবার তার ক্যাট ব্যাকে বেলফোর্ডের বাম পায়ের শটে আনুষ্ঠানিকতা। পরের রাফায়েলের ক্রসে তার হেড। ৬২ মিনিটে বেলফোর্ডের হ্যাটট্রিক পূর্ণ করা গোলের পাসটি অবশ্য দিয়েছিলেন মামুন মিয়া। এই ন্যাড়া মাথার মামুন মিয়া ৬৫ মিনিটে করেন ডান পায়ের দর্শনীয় গোল।
তবে সৌন্দর্যে মামুন মিয়ার গোলকে ছাড়িয়ে গেছে ৮৫ মিনিটে মাসি সাইঘানীর গোল। বক্সের বাইরে থেকে এই আফগানের নেয়া বাম পায়ের শট অসহায় দাঁড়িয়ে রাখে রহমতগঞ্জ কিপার লিটনকে। রহমতগঞ্জ ৫০ মিনিটে দু’টি চান্স পেলেও নাইজেরিয়ান ফেলিক্সের প্রথমে শট ও পরে হেড ঠেকান আবাহনীর কিপার সুলতান আহমেদ শাকিল।
৫ মে অপর ম্যাচে শেখ জামাল ২-১ গোলে হারায় মুক্তিযোদ্ধাকে। শেখ জামালের ওতাবেক ও সোলেইমান এবং মুক্তিযোদ্ধার সোহেল গোল করেন।

 


আরো সংবাদ



premium cement