০৯ মার্চ ২০২১
`

আইসিসি থেকে স্বীকৃত ক্যাপ পেলেন সাকিব

-

দশকসেরা একাদশ নির্বাচনে ভোটাভুটির আয়োজন করা হয়েছিল। যেখানে ১০ ভাগ ভোট ছিল ভক্ত-সমর্থকদের। আর ৯০ ভাগ ভোট ছিল আইসিসি কর্তৃক নির্বাচিত নির্বাচকদের। দুই পক্ষের ভোটাভুটি শেষেই নির্ধারণ করা হয়েছিল ২০১০-২০২০ সাল পর্যন্ত এক দশকের সেরা একাদশ। আর তাতেই অনেক রথি-মহারথিকে পেছনে ফেলে দশক সেরা ওয়ানডে দলে অলরাউন্ডার হিসেবে জায়গা পেলেন বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসান।
এবার আইসিসি থেকে তার আনুষ্ঠানিক স্বীকৃতিও মিলল। শুধু দল ঘোষণা করেই ক্ষান্ত হয়নি আইসিসি। তারা দিয়েছে সেই শ্রেষ্ঠত্বের স্মারকও। সাকিব আল হাসানের কাছে স্বীকৃতিস্বরূপ একটি ক্যাপ পাঠিয়ে দিয়েছে আইসিসি। সাকিব সেই ক্যাপ পরে ছবি দিয়েছেন নিজের ফেসবুক পেজে। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘ফাইনালি আই গট ইট’।



আরো সংবাদ


ছেলেদের শাস্তি চেয়ে আদালতে কান্নায় ভেঙে পড়লেন মা... দুমকিতে সড়ক দুর্ঘটনায় ১০ যাত্রী আহত সৌদি অবকাঠামোতে হামলায় বেড়েছে তেলের দাম রাতে ৮০০ মানুষের মুখে খাবার তুলে দেন গাজী ইয়াকুব যুক্তরাষ্ট্রে সামরিক কমান্ডের নেতৃত্বে ২ নারী জেনারেলের নাম ঘোষণা বাইডেনের দুদক মহাপরিচালক মফিজুর রহমান আর নেই কলকাতার রেলওয়ের অফিস ভবনে আগুন : মৃতের সংখ্যা বেড়ে ৯ চুয়াডাঙ্গায় চাকরির প্রলোভনে অর্ধকোটি টাকা হাতিয়ে কোম্পানি উধাও প্রতিবন্ধী নারীকে চলন্ত বাস থেকে ধাক্কা : গ্রেফতার ২ মধ্যপ্রাচ্যে আইএস ও মার্কিন সামরিক উপস্থিতি এক মুদ্রার এপিঠ-ওপিঠ : হিজবুল্লাহ গ্যাস বিস্ফোরণে উড়ে গেল দরজা-জানালা, শিশুসহ দগ্ধ ৬

সকল