০৮ মার্চ ২০২১
`

ব্রাভোর পর সাকিব

-

টি-টোয়েন্টি ক্যারিয়ারে ৫ হাজার রান স্পর্শ করলেন সাকিব আল হাসান। গতকাল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ৩ রান দূরে থেকে মাঠে নেমেছিলেন তিনি। শরিফুল ইসলামের বলে সিঙ্গেল নিয়ে এই মাইলফলকে পৌঁছান বিশ্বসেরা অলরাউন্ডার। তাতে একসাথে দু’টি কীর্তি গড়ে ফেললেন জেমকন খুলনার এই ব্যাটসম্যান।
টি-টোয়েন্টি ক্রিকেটে ৫ হাজার রান করা ক্রিকেটার আছেন ৬৪ জন। আর ৩৫০ বা তার বেশি উইকেট নেয়া ক্রিকেটার ৬ জন। তবে ৫ হাজার রান ও ৩৫০’র বেশি উইকেট নেয়া ক্রিকেটার কেবল দু’জন। এরা হলেন ব্রাভো ও সাকিব।

 



আরো সংবাদ


সাতক্ষীরায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ফরাসি বিলিয়নিয়ার এমপি পরমাণু সমঝোতা পুনর্বহাল করতে যুক্তরাষ্ট্রের সাথে আলোচনায় প্রস্তুত রাশিয়া তেজস্বিনী কাদম্বিনী রুহিয়ায় বাঁশঝাড় থেকে লাশ উদ্ধার তুরস্কে তৈরি সৌদি গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হাউছি বিদ্রোহীরা ইকুয়াটোরিয়াল গিনিতে বিস্ফোরণে নিহত ২০, আহত ৬ শতাধিক ১৫০ রোহিঙ্গা মুসলমানকে আটক করেছে ভারত, ফেরত পাঠানোর আশঙ্কা সাতক্ষীরায় জমিজমা বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন করোনাভাইরাস : প্রথম রোগী শনাক্তের ১ বছর পর পরিস্থিতি এখন কেমন? সমস্ত নিষেধাজ্ঞা প্রত্যাহার না করা পর্যন্ত কোনো আলোচনা হবে না : ইরান

সকল