১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কারাগারে মোহামেডান অধিনায়ক মিন্টু শেখ

-

প্রথম স্ত্রীর করা যৌতুকের মামলা। এই কারণে পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলে আছেন মোহামেডানের অধিনায়ক মিন্টু শেখ। ১৯ নভেম্বর তাকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ। জাতীয় দলের সাবেক এই ডিফেন্ডারকে যৌতুকের মামলায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার সাব-ইন্সপেক্টর অজয় কৃষ্ণ পাল।
উল্লেখ্য, মিন্টু শেখের প্রথম স্ত্রী দুই সন্তান নিয়ে থাকেন মাগুরায়। আর মিন্টু দ্বিতীয় স্ত্রী নিয়ে থাকেন ঢাকায়। প্রথম স্ত্রীর সাথে তার যোগাযোগ নেই বলে জানা গেছে। তাকে ঢাকায় প্রথম স্ত্রীর বাসা থেকে গ্রেফতার করে ওই দিনই জেলে পাঠানো হয়। জানান অজয় কৃষ্ণ পাল। এই গ্রেফতারের কারণে মোহামেডানের প্র্যাকটিসেও অনুপস্থিত মিন্টু। ফেডারেশন কাপে দলের বিদায়ের পর ফুটবলারদের ছুটি দেয়া হয়। এরপর ফের ক্যাম্প শুরু হলেও অনুপস্থিত মিন্টু। জানান মোহামেডানের পরিচালক সারোয়ার হোসেন। তবে তারা মিন্টু শেখের গ্রেফতারের বিষয়ে কোনো দায় দায়িত্ব নিতে রাজি নন। তার বক্তব্য, মিন্টু শেখকে তো মোহামেডান কাব থেকে গ্রেফতার করা হয়নি। তা ছাড়া বিষয়টি মিন্টুর একান্তই পারিবারিক। দলের সিনিয়র ফুটবলার জাহিদ হাসান এমিলিও এই বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হলেন না।


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী তাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে : কাদেরকে রিজভী গাজা থেকে ইসরাইলের চতুর্থ লাশ উদ্ধার

সকল