০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ফিলিস্তিন-ইসরাইল ইস্যুতে করা টুইটের ব্যাখ্যা দিলেন মিজানুর রহমান আজহারী

ফিলিস্তিন-ইসরাইল ইস্যুতে করা টুইটের ব্যাখ্যা দিলেন মিজানুর রহমান আজহারী - ফাইল ছবি।

ফিলিস্তিন-ইসরাইল ইস্যুতে প্রসিদ্ধ ইসলামী বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারীর ভেরিফাইড এক্স (সাবেক টুইটার) একাউন্টে আজ একটি পোস্ট করা হয়। পোস্টটি তার ভক্তরা ভালোভাবে গ্রহণ করতে পারেননি। ফলে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় তার সমালোচনা। এরই পরিপ্রেক্ষিতে ওই টুইটের ব্যাখ্যা দিয়েছেন তিনি।

শুক্রবার রাতে মাওলানা আজহারি তার ভেরিফাইড ফেসবুক আইডিতে এ সংক্রান্ত একটি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ব্যক্তিগতভাবে আমি কখনো টুইটার চালাইনি। শুধু আমার ভেরিফাইড ফেইসবুক পেইজটি আমি চালাই। বাকি হ্যান্ডেলগুলো এডমিনরা চালায়।’

তিনি বলেন, সম্প্রতি প্রতারক চক্র আমার নামে একাধিক এক্স (টুইটার) একাউন্ট ভেরিফাইড করে নিয়েছে। তারপর এক ভাইকে আমার টুইটার ভেরিফাই করার দায়িত্ব দেই। গত এক সপ্তাহ ধরে সে চেষ্টা চালিয়ে আইডিটি ভেরিফাই করে এবং কয়েকটি টুইট করে। এর মধ্যে একটি টুইট মিসলিডিং হওয়ায়, অনেক ভাইয়েরা আমার দৃষ্টি আকর্ষণ করেন। দেখা মাত্রই টুইটটি আমি ডিলিট করতে বলি। অনাকাঙ্ক্ষিত ভুল বোঝাবুঝির জন্য আমি দু:খ প্রকাশ করছি।

মাওলানা আজহারী আরো বলেন, ফিলিস্তিন ইস্যু নিয়ে আমার অবস্থান ব্যাখ্যা করতে হবে বলে মনে করি না। বিগত দিনগুলোতে ফিলিস্তিনের পক্ষে দখলদারদের বিরুদ্ধে পোস্ট করায়, একাধিকবার ফেইসবুক আমাকে রেস্ট্রিকশন দিয়েছিল। পেইজ ডাউন করে রেখেছিল। প্রশ্নাতীতভাবে ফিলিস্তিন ইস্যু আমাদের হৃদয়ের ইস্যু, ঈমানের ইস্যু। আমরণ আমরা হৃদয়ে আক্বসাকে ধারণ করে যাব ইনশাআল্লাহ।

 


আরো সংবাদ



premium cement