৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ভূরুঙ্গামারীতে দোকানসহ বাড়ি আগুনে পুড়ে ছাই 

- ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আগুন লেগে দোকানসহ একটি বাড়ি পুড়ে গেছে। মঙ্গলবার সকাল নয়টার দিকে উপজেলার বলদিয়া ইউনিয়নের মিলনী বাজারের মমিনুর রহমানের ওয়ার্কশপে আগুন লাগে। আগুনে একটি টিনের ঘর পুড়ে গেছে। ঘরটিতে ওয়ার্কশপ ছাড়াও যন্ত্রাংশের দোকান, একটি অটোরিকশা ও একটি নছিমন ছিল। যা আগুনে পুড়ে গেছে। এতে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শী খাদেমুল জানান, মঙ্গলবার সকাল নয়টার দিকে মমিনুরের বাড়িতে হঠাৎ আগুন দেখতে পেয়ে চিৎকার করে ওঠেন ওই বাড়ির মানুষ। আগুন দোকান ও বাড়ির চারদিকে ছড়িয়ে গেলে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে দোকানমালিক মমিনুর রহমান দগ্ধ হন। তিনি বর্তমানে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

নাগেশ্বরী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমন মিয়া জানান, ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে আনুমানিক চার লাখ টাকার মালামাল পুড়ে গেছে। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।


আরো সংবাদ



premium cement
পর্যটন গন্তব্য থেকে যেভাবে সন্ত্রাসের অভয়ারণ্য দেশে ৩৫ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড পিরোজপুরে আ’লীগ নেতার চেয়ারম্যান পদের প্রার্থীতা স্থগিত শ্রমিকের অধিকার আদায়ের জন্য ঐক্যবদ্ধ হতে হবে : আ.ন.ম শামসুল ইসলাম ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত, প্যানল মেয়রকে দায়িত্ব অর্পণ বুয়েটে ক্লাস-পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত স্থগিত শ্রমিক অধিকার লঙ্ঘনের জরিমানার অঙ্ক বাড়ানো হয়েছে : আইনমন্ত্রী রাজশাহীতে ১৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি ‘বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের ওপর কর চাপ কমবে’ বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার ৩ বকেয়ার কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়িয়েই চলছে বিদেশী এয়ারলাইন্স

সকল