১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রংপুরে জামায়াত-শিবিরের ৩২ নেতা-কর্মী গ্রেফতার

রংপুরে জামায়াত-শিবিরের ৩২ নেতা-কর্মী গ্রেফতার - ছবি : প্রতীকী

রংপুর মহানগরীর পরশুরাম থানার খটখটিয়া তালতলা এলাকায় একটি নির্মানাধীন বাসা থেকে জেলা জামায়াতের সাবেক সাধারণ সম্পাদক নুর হোসাইনসহ ৩২ জনকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। তাদেরকে শনিবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রংপুর মেট্রোপলিটান পুলিশের উপ-কমিশনার (অপরাধ) মারুফ হোসেন জানান, শুক্রবার রাত ৯টার দিকে নগরীর পরশুরাম তালতলা এলাকায় একটি নির্মাণাধীন বাড়িতে পিকনিক করার নামে জামায়াত শিবিরের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পরশুরাম থানা পুলিশ। এ সময় সেখান থেকে ৪৮ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে ১৬ জনের কোনো সম্পৃক্ততা না থাকায় তাদের ছেড়ে দেয়া হয়।

আটককৃতদের মধ্যে জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি নুর হোসাইন, পাঁচ নম্বর ওয়ার্ড জামায়াতের সাধারণ সম্পাদক কামরুজ্জামান ফারুকসহ ৯ জামায়াত-শিবিরকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা এবং ২৩ জনকে সন্দেহজনক মামলায় দিয়ে শনিবার বিকেলে রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আল মেহবুবের আদালতে হাজির করা হয়। বিচারক শুনানি শেষে সকলের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল