০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

নীলফামারীতে আ’লীগ নেতার ওপর হামলা, সাবেক ভাইস-চেয়ারম্যান গ্রেফতার


নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুজার রহমানের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ সাবেক ভাইস-চেয়ারম্যান নাহিদুল ইসলাম নিক্সনকে গ্রেফতার করেছে।

হামলায় আহত আবুজার রহমান বর্তমানে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রোববার রাত সোয়া ৯টার দিকে শহরের আলমগীরের মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় নেতাকর্মীরা জানায়, রাত সোয়া নয়টার দিকে রিক্সায় করে উপজেলার কবরস্থান মোড় সংলগ্ন নিজ বাড়িতে ফিরছিলেন আবুজার রহমান। এসময় পথে সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান নাহিদুল ইসলাম নিক্সন নিজ বাড়ি থেকে বের হয়ে হঠাৎ আবুজার রহমানের ওপর হামলা চালান। স্থানীয়রা আবুজারকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেছে।

তিনি ডান হাতের কব্জি, বাম চোখ ও নাকে আঘাত পেয়েছেন। তবে তিনি বর্তমানে আশঙ্কামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. অমল চন্দ্র রায়।

নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান জানান, রাত ১১টার দিকে হামলাকারী নিক্সনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।



আরো সংবাদ


বানারীপাড়ায় ট্রলারডুবি, চালকের লাশ উদ্ধার ভারতে বাংলাদেশের যুবাদের দারুণ জয় সিলেটে কমিউনিটি সেন্টার থেকে মহিলা বাবুর্চিসহ ২ জনের লাশ উদ্ধার আন্তর্জাতিক বাজারে তেলের দাম অনুসারে দেশে ব্যবস্থা : অর্থমন্ত্রী চকরিয়ায় ইউপি নির্বাচনে অনিয়মের অভিযোগ, পুননির্বাচন দাবি ৬ প্রার্থীর এইচএসসি পরীক্ষা : কেন্দ্রের ২০০ গজের মধ্যে জনগণ নিষিদ্ধ গাজীপুরে ড্রাম ট্রাক চাপায় বৃদ্ধা নিহত গাজীপুরে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ছাত্রদের গায়ে কালিমা লেপন করছে একটি মহল : তথ্যমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনায় ইবিতে দোয়া মাহফিল বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনের মাধ্যমে দেশ নতুন যুগে প্রবেশ করবে : তাজুল

সকল