২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এরশাদের কবর জিয়ারত করলেন রাঙ্গা-মোস্তফা

এরশাদের কবর জিয়ারত করেন রাঙ্গা ও মোস্তফা। - ছবি : নয়া দিগন্ত

নিজ নিজ মহল্লায় ঈদ-উল ফিতরের নামাজ আদায় শেষে সোমবার সকালে মরহুম রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি এবং রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

সকালে রংপুরের গঙ্গাচড়ায় তাকিয়া মসজিদে নামাজ আদায় করেন জাতীয় পার্টির মহাসচিব, বিরোধী দলীয় চীফ হুইপ, রংপুর-১ আসনের এমপি সাবেক প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা। অন্যদিকে রংপুর মহানগরীর খামারপাড়ায় মসজিদে ঈদের নামাজ আদায় করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। পরে তারা একত্রিত হয়ে নেতাকর্মীদের নিয়ে সামাজিক দূরত্ব মেনে জিয়ারত করতে যান পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা মরহুম রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর।

কবরের পাশে তারা সূরা ফাতিহা পাঠ করেন এবং এরশাদের রূহের মাগফেরাত কামনা ও করোনাভাইরাস থেকে বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষকে হেফাজতের জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করেন।


আরো সংবাদ



premium cement
থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ ৪০ বছর ধরে মুসল্লিদের ফ্রি চা খাওয়ানো মদিনার সেই বৃদ্ধের ইন্তেকাল সৌদির কাছ থেকে শত শত কোটি ডলার বিনিয়োগ আশা করছে পাকিস্তান! শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল আরো ৭ দিন উপজেলা নির্বাচনের সময় আ’লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : কাদের

সকল