১৮ এপ্রিল ২০২১
`

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার মাঝিড়া ও দুপচাচিয়ায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজলায় ঢাকা-রংপুর মহাসড়কের মাঝিড়া এলাকায় ওই সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ ছাড়া বগুড়ার দুপচাঁচিয়াতে ট্রাকের চাপায় ব্যাটারিচালিত ইজি বাইকের চালকসহ দু’জন নিহত হয়েছেন ।

নিহতরা হলেন ধুনটের আনারপুর এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে অটোরিকশাচালক শাহ জামাল (৩৪), শাজাহানপুরের ডেমাজানী গ্রামের মৃত খিতিশ চন্দ্র দাশের ছেলে কালিদাস (৭২), শেরপুরের গোসাইপাড়ার গিরেন্দ্র নাথ মহন্তর ছেলে সুদয় কুমার মহন্ত (৪০), শেরপুর টাউন কলোনীর মৃত নাদু মন্ডলের ছেলে কাঁচামাল ব্যবসায়ী মো: হারেছ (৪০), দুপচাঁচিয়ার মোড় গ্রামের আব্দুল কাদেরের ছেলে চালক রাসেল (৩৫) ও বেলাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে মুক্তার হোসেন (৩৫)।

হাইওয়ে পুলিশ জানায়, ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে বগুড়াগামী শাওন এন্টারপ্রাইজ নামে একটি বাস একই পথে যাওয়া সিএনজিচালিত অটোরিকশায় পেছন থেকে ধাক্কা দেয়। এতে চালকসহ চারজন ঘটনাস্থলেই নিহত হন। আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্প ইনচার্জ এ কে এম বানিউল আনাম জানান, এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ দিকে পৃথক ঘটনায় বগুড়ার দুপচাঁচিয়াতে ট্রাকের চাপায় ব্যাটারিচালিত ইজি বাইকের চালকসহ দু’জন নিহত হয়েছেন। শুক্রবার বেলা আড়াইটায় বগুড়া-নওগাঁ সড়কের টিশিগারি নামক স্থানে এ ঘটনা ঘটে।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আলী জানান, দুপুর আড়াইটার সময় ব্যাটারিচালিত ইজিবাইক নওগাঁ বগুড়া সড়কে পৌঁছালে পেছন থেকে আসা ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইক দুমড়ে মুচড়ে ঘটনাস্থলে রাসেল মুক্তার নিহত হন। ট্রাকচালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



আরো সংবাদ