১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


টিকা দিতে হাসপাতাল নিয়ে আসা শিশু চুরি

টিকা দিতে হাসপাতাল নিয়ে আসা শিশু চুরি -

নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুই মাসের এক শিশু চুরি হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

চুরি যাওয়া শিশু মশিন্দা মাঝপাড়া গ্রামের মো: মফিজ উদ্দিনের মেয়ে তাইয়েবা।

মফিজ উদ্দিনের স্ত্রী সিমা খাতুন জানান, বুধবার সকালে তিনি তার শিশু কন্যা তাইয়েবাকে নিয়ে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়াতে ও নিজের চিকিৎসার জন্য আসেন। বহির্বিভাগে লাইনে অনেক ভিড় থাকায় পাশে থাকা অজ্ঞাত বোরকা পরা এক মহিলা সিমা খাতুনের বাচ্চা কোলে নিলে তিনি ভিতরে ডাক্তার দেখাতে যান। একটু পর সিমা খাতুন ডাক্তার না দেখিয়েই ফিরে এসে দেখেন অজ্ঞাত মহিলা তার শিশু তাইয়েবাসহ উধাও। অনেক খোঁজাখুঁজি করেও তাইয়েবাকে না পেয়ে মা সিমা খাতুন কান্নায় ভেঙে পড়েন। বিষয়টি জানাজানি হলে হাসপাতাল কর্তৃপক্ষ গুরুদাসপুর থানা পুলিশকে অবহিত করে।

নাটোরের সিভিল সার্জন ডা: মিজানুর রহমান জানান, গুরুদাসপুর থানা পুলিশকে জানানোর পাশাপাশি হাসাতালের সিসিটিভির ভিডিও ফুটেজ পুলিশকে সরবরাহ করা হয়েছে।

গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বিকেল ৫টার দিকে জানান, সকল চেকপোস্টকে এলার্ট করা হয়েছে। এছাড়া পুলিশের একাধিক টিম শিশুটিকে উদ্ধার ও ওই মহিলাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে এখন পর্যন্ত বাচ্চাটিকে উদ্ধার বা ওই মহিলাকে আটক করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতনী ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী গাজা সীমান্তে মিসরের সামরিক বহর মোতায়েন, উত্তেজনা তুঙ্গে অবসরের আগে ক্রিকেট নিয়ে কোনো অতৃপ্তি রাখতে চান না কোহলি সারাদেশের তাপমাত্রা অপরিবর্তিত, সিলেট বিভাগে হতে পারে বৃষ্টি ‘চরমপন্থী’ ইসরাইলি বসতি স্থাপনকারীদের ওপর নিষেধাজ্ঞা কানাডার নাজিরপুরে বাসচাপায় নিহত যুবলীগকর্মী বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত

সকল