২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় করোনায় আক্রান্ত ৯ হাজার ছাড়াল

বগুড়ায় করোনায় আক্রান্ত ৯ হাজার ছাড়াল - নয়া দিগন্ত

বগুড়া জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়িয়ে গেছে। এছাড়া সরকারি হিসেবে মারা গেছেন ২১৩ জন। শনিবার বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে এবং নতুন আক্রান্ত হয়েছেন ৫২ জন।

শনিবার বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজার রহমান তুহিন জানান, গত ২৪ ঘণ্টায় ২০৪টি নমুনা পরীক্ষা করে বগুড়ায় নতুন করে ৫২ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৮৮টি নমুনা পরীক্ষায় ৪৬ জন এবং টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৬টি নমুনা পরীক্ষা করে ছয়জন পজিটিভ হয়েছেন।

জেলায় এ পর্যন্ত মোট মারা গেছেন ২১৩ জন। জেলায় নতুন ২০ জন নিয়ে মোট সুস্থ হয়েছেন ৮ হাজার ১৭২ জন। নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ৪২ জন, শেরপুরে ৫, নন্দীগ্রামে ২, দুপচাঁচিয়া, শিবগঞ্জ ও আদমদিঘিতে একজন করে। এ নিয়ে জেলায় মোট ৯ হাজার ১৩ জন আক্রান্ত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল