২৮ অক্টোবর ২০২০

নাটোরে বিয়ের বাসে হামলা, আহত ছয়

নাটোরে বিয়ের বাসে হামলা, আহত ছয় - সংগৃহীত

নাটোরের বড়াইগ্রামে সরকারী রাস্তার উপরে রাখা বালির উপর গাড়ীর চাকা উঠে বালি নষ্ট হওয়ার অভিযোগে বরযাত্রীবাহি দুটি বাসে হামলা চালায় স্থানীয়রা। এসময় বাসের ছয় বরযাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে মন্তাজুর রহমান (৪৫) নামে একজনের অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে উপজেলার উপলশহর গ্রামের এরশাদ আলীর ছেলে সৌরভের বিয়ের জন্য দুটি বাসে করে বরযাত্রীরা পাশের গুরুদাসপুর উপজেলার মকিমপুর গ্রামে যাচ্ছিল। পথে রামকান্তপুরে রাস্তার পাশে একটি ট্রাক দাড়িয়ে থাকায় বাস দুটি রাস্তার উপরে রাখা প্রতিবেশীদের বালির উপর দিয়ে একটি চাকা পার করে নেয়ায় কিছু বালি নষ্ট হয়।

এতে ক্ষিপ্ত হয়ে বালির মালিক একই গ্রামের শুকুর আলী তার ভাই ভাতিজাদের নিয়ে হঠাৎ করেই বাস দুটিতে হামলা করে। হামলায় লাঠি ও ভাংগা কাঁচের আঘাতে ছয়জন আহত হয়। আহতদের মধ্যে উপলশহর গ্রামের মৃত দবির সরকারের ছেলে মন্তাজুর রহমানের অবস্থা বেশি গুরুত্বর হয়ে পড়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকরা।

বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস বলেছেন, এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

বঙ্গবন্ধুই নারী ক্ষমতায়নের ভিত রচনা করে গেছেন : স্পিকার তাইওয়ানে চীন হামলা চালালে কী করবে যুক্তরাষ্ট্র মোদীর মন্ত্রিসভায় করোনার থাবা, আক্রান্ত স্মৃতি ইরানি! চাঁদপুরে ফুফু হত্যার অভিযোগে ভাতিজা আটক দাফনের ৩ বছর ৮ মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন ভোমরা স্থলবন্দরে ফের আমদানি-রপ্তানি শুরু ভারতীয় নৌকা সরাচ্ছে ভারতীয় কোস্ট গার্ডের স্থল ও বিমান ইউনিট স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের ২ দিন পর পলাতক স্বামীর আত্মহত্যা! ঢাকা জেলার জিপি ফকির দেলওয়ার ও সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল মোসলেম উদ্দীনের ইন্তেকাল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান প্রেস কাউন্সিল চেয়ারম্যানের শরণখোলায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

সকল